যে ৫ রাশির মানুষের জীবনে সুসময় আসছে

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৩ মে ২০২২, ০৮:০৮ এএম
যে ৫ রাশির মানুষের জীবনে সুসময় আসছে

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। এভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জানুন যে ৫ রাশির মানুষের জীবনে সুসময় আসছে। 

হংস যোগে লাভের মুখ দেখবেন কর্কট রাশির জাতকরা

আপনার রাশির নবম স্থানে বৃহস্পতি উপস্থিত। ২৩ মের পর ভাগ্যের পূর্ণ সহযোগিতা লাভ করবেন কর্কট রাশির জাতকরা। আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। এমনকি নতুন পরিকল্পনাও সাফল্যের সঙ্গে কার্যকরী করতে পারবেন। কর্কট রাশির ব্যবসায়ী জাতকরা এ সময় নিজের পুরনো পরিকল্পনার কারণে লাভের মুখ দেখবেন। কর্কট জাতকদের ধর্মীয় ও আধ্যাত্মিক রুচি বাড়বে। যোগ ও আধ্যাত্মিকতার ক্ষেত্রে নিজের কেরিয়ার তৈরি করতে চাইলে তাঁদের সময় খুব ভালো কাটবে।

horoscopeকন্যা রাশিও হংস যোগের লাভ তুলবে

এই রাশির সপ্তম স্থানে বৃহস্পতি বিচরণ করছে। হংস যোগ কন্যা জাতক ও আপনার জীবনসঙ্গীর জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। দাম্পত্য জীবনে ভালোবাসা ও সদ্ভাব বৃদ্ধি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য বাড়বে। এই যোগের প্রভাবে জীবনসঙ্গী কেরিয়ারে অগ্রসর হওয়ার সুযোগ পাবেন। কন্যা রাশির অবিবাহিত জাতকদের বিয়ের আলোচনা হতে পারে এবং তা ক্রমশ পাকা কথার দিকে আগানোর সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। এই রাশির কোনও কোনও ব্যবসায়িক জাতকরা ভালো ডিল পেতে পারেন। আবার অংশীদারীর ব্যবসা করে থাকলে অংশীদারের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। সামাজিক জীবনে প্রসিদ্ধি বাড়বে। শিক্ষা ক্ষেত্রে উন্নতি করতে পারেন। এ সময় এমন কোনও যাত্রা করতে পারেন, যার ফলে আপনার জ্ঞান বিকশিত হবে।

​বৃশ্চিক জাতকদের জন্য আশীর্বাদ এই হংস যোগ

বৃহস্পতির শুভ প্রভাবের কারণে এই রাশির পড়ুয়ারা শুভ ফল লাভ করবেন। পড়াশোনায় কোথাও কিছু বুঝতে অসুবিধা হলে সহপাঠী বা পরিবারের সদস্যদের সাহায্য নিতে পারেন, লাভ হবে। প্রেম জীবনে উন্নতি দেখা দেবে। প্রেমিকের সঙ্গে কোনও মনোমালিন্য থাকলে, তা এ সময় দূর হবে। প্রেম বিবাহের ইচ্ছা থাকলে, সে বিষয় আলোচনা শুরু করতে ও তা এগিয়ে নিয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার দূরদর্শিতা সহকর্মীদের প্রভাবিত করবে।

ধনু রাশির ওপর নেক নজর রয়েছে বৃহস্পতির

এই রাশির চতুর্থ স্থানে বিচরণ করে বৃহস্পতি ধনু জাতকদের সুখ বৃদ্ধি ঘটাবেন। এর ফলে পরিবারে ভৌতিক সুখ সাধনের আগমন ঘটতে পারে। মাতৃ পক্ষ আপনার জীবনে আনন্দের সঞ্চার ঘটাবে। কর্মক্ষেত্রে ধনু রাশির চাকরিজীবী জাতকদের পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। এই রাশির ওপর থেকে শনির প্রভাব সরে যাওয়ায় আপনারা এবার আর্থিক সমস্যা ও জটিলতা থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পাবেন। পারিবারিক জীবনে শুভ ও ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। মা-বাবার সহযোগিতা লাভ করবেন। ধনু জাতকদের মায়েরা চাকরি করে থাকলে, এ সময় তাদের আয় বৃদ্ধি ঘটবে। আবার জমি, গাড়ি বা বাড়ি কেনার ইচ্ছা থাকলে মীনে সৃষ্ট হংস যোগ আপনার সেই আকাঙ্খা পূরণের পথ প্রশস্ত করবে।

horoscopeএটি মীন রাশির শুভ লাভের সময়

বর্তমানে স্বরাশি মীনে উপস্থিত বৃহস্পতি এবং এই রাশিতেই হংস যোগ নির্মিত হয়েছে। এই যোগের প্রভাবে মীন জাতকদের একাধিক মানসিক দুশ্চিন্তা দূর হবে। শুক্র মেষ রাশিতে প্রবেশ করার পর মানসিক শান্তি অনুভব করবেন মীন রাশির জাতকরা। কোনও বিষয় নিয়ে মনে ধোঁয়াশা থাকলে, সে ক্ষেত্রে স্পষ্ট ধারণা করতে পারবেন। জীবনসঙ্গী সমস্ত ছোট-বড় কাজে আপনার সাহায্য করবেন। এই রাশির জাতকরা নিজের পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আইন-আদালতের মামলায় জড়িয়ে থাকলে তাতেও সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে।

এজেড