বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ক্যাটরিনার সজীব ত্বকের রহস্য জানুন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৮ মে ২০২২, ০২:৪৮ পিএম

শেয়ার করুন:

ক্যাটরিনার সজীব ত্বকের রহস্য জানুন

বলিউডের সেরা কয়েকজন অভিনেত্রীর কথা বললেই যাদের নাম আসবে তাদের একজন ক্যাটরিনা। ক্যারিয়ারের শুরুর দিকে অভিনয় নিয়ে প্রচুর সমালোচনা সহ্য করতে হয়েছে তাকে। তবে সবাই এক বাক্যে যা মেনে নিয়েছে তা হলো তার সৌন্দর্য। মসৃণ আর লাবণ্যময় ত্বক, উজ্জ্বল গায়ের রঙ, স্লিম ফিট দেহের গড়নে আকৃষ্ট হয়েছে সবাই। সময়ের সঙ্গে সঙ্গে যে সৌন্দর্য বেড়েছে বহুগুণ। কিন্তু, ক্যাটরিনার এই ত্বকের সৌন্দর্যের রহস্য কী?

katrinaঘুম থেকে ওঠার পর আমাদের ত্বক কিছুটা প্রাণহীন থাকে। ত্বকের সজীবতা ফেরাতে ক্যাটরিনা ভরসা রাখেন আইস কিউবে। রোজ সকালে ঘুম থেকে উঠে বরফের টুকরা বা বরফ পানিতে মুখ ধুয়ে নেন এই অভিনেত্রী। এতে ত্বকের সজীবতা ফিরে আসে।


বিজ্ঞাপন


শরীরের ব্যাপারের বেশ সচেতন ক্যাটরিনা। প্রতিদিন নিয়ম মেনে শরীর চর্চা করেন তিনি। এতে দেহে এনডরফিন নামক হরমোনের নিঃসরণ হয়। যা শক্তি বাড়ায়। ত্বক উজ্জ্বল রাখে। 

katrinaডায়েটে কিন্তু একদমই বিশ্বাসী নন ক্যাট। তার মতে, ডায়েট করে কখনো কিছু করা যায় না। এতে উল্টো খাবারের প্রতি চাহিদা বাড়ে। এছাড়া সবসময় কঠিন ডায়েটও মানা সম্ভব হয় না। তাই ডায়েটে নয়, ক্যাটরিনা স্বাস্থ্যকর খাবার গ্রহণে বিশ্বাস করেন। 

সুন্দর ত্বকের জন্য প্রাকৃতিকভাবে হাইড্রেট থাকা জরুরি। দিনভর পানি পান করেন ক্যাটরিনা। তাই তার ত্বক থাকে সজীব। 

katrinaসৌন্দর্যের কথা বলতে গেলে মেকআপের বিষয়টিও চলে আসে। গোলাপি রঙা ব্লাশনে গাল রাঙাতে পছন্দ করেন ক্যাটরিনা। তিনি মনে করেন, মেকআপের জন্য কোনো রোলার বা ফ্যান্সি প্রোডাক্টের প্রয়োজন নেই। বলিরেখা দূর করতে তিনি মেকআপ নয় ফেসিয়াল এক্সরেসাইজের ওপর আস্থা রাখেন। 


বিজ্ঞাপন


সুন্দরী এই অভিনেত্রী মনে করেন, মেকআপের ক্ষেত্রে ভালো করে ব্লেন্ডিং করা জরুরি। কারণ ঠিকমতো ব্লেন্ড না হলে মুখের নানা অংশে প্যাচ দেখা যায়। যা পুরো লুককে নষ্ট করে দেয়। 

এনএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর