জন্মবার বলে দেবে আপনার ভাগ্য

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৬ মে ২০২২, ০৯:৩৫ এএম
জন্মবার বলে দেবে আপনার ভাগ্য

একেক মানুষের ভাগ্য হয় একেক রকম। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সপ্তাহের বিভিন্ন দিনের আলাদা আলাদা বৈশিষ্ট্য আছে। বিভিন্ন দিনের জাতকদের জন্মছক অনুযায়ী তাদের ভাগ্য ভিন্ন হয়ে থাকে। আপনার জন্ম সপ্তাহের কোন দিন? শুক্রবার থেকে বৃহস্পতিবার জন্ম নেওয়া জাতকরা জন্মবার অনুযায়ী নিজেদের ভাগ্য সম্পর্কে জেনে নিন। 

শুক্রবার

সপ্তাহের এই দিনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা হয়ে থাকেন অত্যন্ত ভদ্র ও উদার প্রকৃতির। এরা সুখী ও সম্ভ্রান্ত জীবনযাপন করেন। কখনোই ভুল পথে অর্থ উপার্জনের কথা ভাবেন না। সৎ পথে থাকেন বলে শুক্রবারের জাতকদের সবসময় কাজ করতে হয়। পৃথিবীর অনেক নামকরা সমাজবিদ, শিক্ষাবিদ এই দিনের জাতক। মোটামুটি ২৫ বছর বয়সে শুক্রবারের জাতকরা সাফল্যের স্বাদ পান। 

bdayশনিবার

পৃথিবীতে নিজেদের ভালো কর্মে ছাপ অবশ্যই রাখেন এই দিনের জাতকরা। এরা সহজে হাল ছাড়ার পাত্র নন। সাফল্য পেতে আপ্রাণ চেষ্টা করেন সবসময়। শনিবারের জাতকরা সুখী ও উচ্চাকাঙ্ক্ষী হন। ব্যক্তিগতজীবনে এরা কখনো সুখ আবার কখনো দুঃখ পেয়ে থাকেন। এই দিনের জাতকদের মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রয়েছে। তবে এদের জীবনে সৌভাগ্য একটু দেরিতে দেখা দেয়। ৩৬ বছর বয়সে সৌভাগ্যের দেখা পান তারা। 

রবিবার

যারা রবিবার জন্মগ্রহণ করেন তারা আশাবাদী হয়ে থাকেন। এরা সাধারণত সব জায়গায় জয় লাভ করেন। জীবনে খারাপ সময় এলে এরা ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন রবিবারের জাতকদের নেতৃত্ব দেওয়ার সহজাত ক্ষমতা রয়েছে। ২৪ বছর বয়স থেকে এরা সফল হয়ে থাকে। 

bdayসোমবার

এই দিনের জন্ম নেওয়া ব্যক্তিদের খুব বেশি ধনী হওয়ার সম্ভাবনা কম থাকে। তবে প্রচণ্ড অভাবেও তারা থাকেন না। এরা শান্ত ও সুখী প্রকৃতির হন। অন্যদের কথায় সহজে অনুপ্রাণিত হন না। দীর্ঘমেয়াদী পরিকল্পনা এই দিনের জাতকরা বিশ্বাসী নন। ২৫ বছর বয়সের পর এদের ভাগ্য খোলে। 

মঙ্গলবার

কঠিন পরিশ্রমী হয়ে থাকেন মঙ্গলবারের জাতকরা। জীবনে কষ্ট করে, খেটে আগাতে হয় এদের। এই দিনের জাতকরা অত্যন্ত উচ্চাকাঙ্ক্ষী হন এবং মাঝেমধ্যে মাথা গরম করে ফেলেন। এরা ব্যবসায় সাফল্য লাভ করেন। মঙ্গলবারের জাতকরা একা থাকতে বেশি ভালোবাসেন। এদের জীবনে সৌভাগ্যের জোয়ার আসে ২৮ বছরে পৌঁছালে। 

bdayবুধবার

শিল্পকলায় বেশ আগ্রহী এ দিনের জাতকরা। এরা সঙ্গীতজ্ঞ হিসেবে নাম ও খ্যাতি অর্জন করেন। এই দিনের জাতকদের অর্থভাগ্য খুব ভালো হয়। তবে এরা কিছুটা একগুঁয়ে স্বভাবের হয়। অনেকসময় নিজেই নিজের ক্ষতি করে ফেলে। বয়স ৩২ হলে এদের জীবনে সৌভাগ্য আসে। 

বৃহস্পতিবার

সুবিচারে বিশ্বাসী বৃহস্পতিবারের জাতক। এরা কঠোর পরিশ্রম করতে পারেন। বৃহস্পতিবারে জন্ম নেওয়া ব্যক্তিরা সাদামাটা জীবনযাপন করতে ভালোবাসেন। অকারণে অর্থ ব্যয় করেন না। নিজের আদর্শ নিয়ে বাঁচেন এই দিনের জাতকরা। পরিশ্রমের কারণে এরা জীবনে সাফল্য পায়। পার্থিব কোনো বস্তু ও শারীরিক সুখ স্বাচ্ছন্দ্যের প্রতি বৃহস্পতিবারের জাতকদের আকর্ষণ নেই। মাত্র ১৬ বছর বয়স থেকেই ভাগ্যের চমক দেখে পান এরা। 

এনএম