রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ঢাকা

প্রকৃতির কাছে সাবেকি সাজে বধূবেশে অর্ষা

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৪, ০১:৪৪ পিএম

শেয়ার করুন:

প্রকৃতির কাছে সাবেকি সাজে বধূবেশে অর্ষা

তার হাসিতে কাঁপন ওঠে শত তরুণের হৃদয়ে। তার চাহনি যেন ছুরি হয়ে ঘায়েল করে প্রেমিক হৃদয়। বলছিলাম অভিনেত্রী নাজিয়া হক অর্ষার কথা। দুই দশকের ক্যারিয়ারে শতাধিক টিভি নাটকে দেখা মিলেছে এই লাক্স সুন্দরীর। ‘নেটওয়ার্কের বাইরে’, ‘১৯৭১ সেই সব দিন’, ‘সাবরিনা’সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমা সিরিজেও অভিনয় করেছেন তিনি। 

orsha1


বিজ্ঞাপন


নতুন বছরের শুরুতে ফ্যানদের চমকে দেওয়ার মতো খবর দিলেন এই অভিনেত্রী। রোববার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি পোস্ট করে জানালেন নতুন জীবনে পা রাখার খবর। বর বন্ধু ও প্রেমিক অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। 

orsha2

পোস্ট করতে না করতেই অর্ষার ছবিগুলো নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। তার সাজের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। প্রকৃতি আর প্রাকৃতিকভাবে বধূ সেজেছেন অর্ষা। ছবিগুলো তোলাও হয়েছে একদম গ্রামীণ পরিবেশে। কলাগাছ, বাঁশ ঝাড় আর নানা রঙা কাগজে সাজিয়েছেন বিয়ের সেট। 

orsha4


বিজ্ঞাপন


অর্ষার পরনে ছিল ডার্ক রেড আর গোল্ডেন কালারের ডুয়েল টোনের কাঞ্চিভরম শাড়ি। সঙ্গে ম্যাচিং ব্লাউজ। ছবিগুলোতে শাড়ির সোনালি রঙের আভা পুরনো দিনের আবহ সৃষ্টি করছিল। গয়না হিসেবেও ইউনিক সবকিছু বেছে নিয়েছেন এই সুন্দরী। সাদা রঙের কড়ির দুই লেয়ার চোকার বেঁধেছেন গলায়। দূর থেকে দেখে মনে হচ্ছিল যেন বেলির কলিতে সাজিয়েছেন নিজের কণ্ঠ।   

orsha3

চুলে কোনোরকম বাড়তি সাজ দেখা যায়নি। এলোচুলের মাঝে সিঁথি কেটে তাতে পরেছেন চন্দ্রমল্লিকার টিকলি। যার শেষ প্রান্তে আছে সোনালি ঝুমকা। এই টিকলিটি সাজে এনেছে ভিন্নতা। কনের সাজে কানে সোনালি রঙা সাবেকি কানপাশাকে সঙ্গী করেছেন অর্ষা। হাতে পরেছেন মেরুন ব্রাইডাল চুড়ি। যাতে ছিল রূপালি রঙের নকশা। 

orsha5

একদম হালকা মেকআপে নিজেকে সাজিয়েছেন অর্ষা। সাবেকিয়ানা ফুটিয়ে তুলতে কপালে এঁকেছেন সাদা কুমকুমের আলপনা। অতি সাধারণ এই আলপনায় অনন্যা হয়ে উঠেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে।  

orsha6

সবমিলিয়ে বধূসাজে ভীষণ মিষ্টি দেখাচ্ছিল অর্ষাকে। বিয়ের পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা’। সত্যিই যেন প্রকৃতিকে সঙ্গী করেই নতুন জীবনের শুরু করলেন এই অভিনেত্রী। 

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর