সূর্যগ্রহণের প্রভাব, ১৫ দিন ক্ষতির আশঙ্কা যে ৫ রাশির

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২, ০৯:২২ এএম
সূর্যগ্রহণের প্রভাব, ১৫ দিন ক্ষতির আশঙ্কা যে ৫ রাশির

বছরের প্রথম সূর্যগ্রহণ আজ ৩০ এপ্রিল। জ্যোতিষীদের মতে, রাহু যখন সূর্যকে গ্রাস করে তখন সূর্যগ্রহণ ঘটে। বর্তমানে সূর্য মেষ রাশিতে অবস্থান করছে। তাই, এই রাশিতেই গ্রহণ হচ্ছে। সূর্যগ্রহণের অশুভ প্রভাব ১৫ দিন বিস্তার করে। ৫ রাশির জাতক জাতিকাদের জন্য এবারের সূর্যগ্রহণ ক্ষতির কারণ হতে পারে। 

মকর রাশি

সূর্যগ্রহণের কারণে মকর রাশির স্বাস্থ্যহানি ঘটতে পারে। বৈবাহিক সম্পর্কে উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। নিজেদের মধ্যে আলোচনা করে সমস্যা সংশোধন করে নিন। আর্থিক খাতে বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে বড় খাতে ব্যয় করুন। 

horoscopeকন্যা রাশি 

সূর্যগ্রহণের অশুভ প্রভাব বিস্তার করতে কন্যা রাশির ওপর। আগামী ১৫ দিন ক্যারিয়ার সম্পর্কিত কোনো সিদ্ধান্ত না নেওয়াই ভালো হবে। ব্যবসা বা চাকরি সংক্রান্ত বড় সিদ্ধান্ত এড়িয়ে চলা উচিত। এই সময়ে আপনি পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন না। কাউকে টাকা ধার দেবেন না এবং এই সময়ে আবহাওয়ার কারণে আপনার ঠান্ডা-গরম লাগতে পারে।

তুলা রাশি

তুলা রাশির শিক্ষার্থীরা সূর্যগ্রহণের ফলে সমস্যায় পড়তে পারেন। এসময় স্বাস্থ্য সমস্যাও হতে পারে। আগামী ১৫ দিন কোনো আইনি ঝামেলায় পড়তে পারেন। তবে ঝুঁকি নিতে পারলে এসময় লাভের সম্ভাবনাও আছে। অনেক ভালো কাজের সুযোগ পেতে পারেন। 

horscopeবৃষ রাশি

সূর্যগ্রহণের অশুভ প্রভাবের কারণে বৃষ রাশির আত্মবিশ্বাস কমে যেতে পারে। ব্যক্তিগত জীবনে সঙ্গীর সঙ্গে ঝামেলা এড়িয়ে চলুন। এই সময়ে বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। ক্যারিয়ার সম্পর্কিত সিদ্ধান্ত এড়িয়ে চলা ভালো হবে। 

মীন রাশি

আগামী ১৫ দিন মীন রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। মনোযোগ দিয়ে কাজ করুন। সিদ্ধান্ত নেওয়া আগে ভালোভাবে চিন্তা করুন। প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। 

এনএম