শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

সারাদিন কী খান ঐশ্বরিয়া রাই?

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২, ১০:৫৪ এএম

শেয়ার করুন:

সারাদিন কী খান ঐশ্বরিয়া রাই?

বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। নিজের রূপের ঐশ্বর্যে বিশ্ববাসীকে কাবু করেছেন তিনি। মুগ্ধতা ছড়িয়ে জিতেছেন বিশ্ব সুন্দরীর খেতাব। বয়স এখন ৪৮ ঐশ্বরিয়ার। তবু সৌন্দর্যের যেন ঘাটতি নেই তার মধ্যে। দেখতে এখনও লাবণ্যময়ী। একইসঙ্গে ফিট। স্বাভাবিকভাবেই ভক্তরা তার সৌন্দর্যের সিক্রেট জানতে চান। রোজ কী খান ঐশ্বরিয়া? কীভাবে ফিট থাকেন তিনি?  

শারীরিক সৌন্দর্যের জন্য ঐশ্বরিয়া ভরসা রাখেন ঘরোয়া টোটকায়। হলুদ, মধু, শসার রস, দই ইত্যাদি ঘরোয়া উপাদান দিয়ে তিনি ত্বকের যত্ন নেন। 


বিজ্ঞাপন


ashসকালে ঘুম থেকে উঠে অন্তত ৩০ মিনিট শরীরচর্চা করেন ঐশ্বরিয়া। কিছু সময় হাঁটেন। যোগব্যায়ামের জন্য কিছুক্ষণ ব্যয় করেন। মাঝেমধ্যে দৌড়াতেও যান। 

নিয়ম মেনে খাবার খান এই বিশ্ব সুন্দরী। সকালে ঘুম থেকে উঠেই এক গ্লাস গরম পানিতে লেবুর রস মিশিয়ে পান করেন তিনি। কখনোই সকালের খাবার বা ব্রেকফাস্ট বাদ দেন না ঐশ্বরিয়া। নিয়ম করে ভরপেট খেয়ে দিন শুরু করেন। দুপুরের খাবারতালিকায় রাখেন ডাল, রুটি, সেদ্ধ সবজি। রাতের বেলায় সামান্য সবজি আর সালাদ খেয়ে থাকেন এই অভিনেত্রী। 

ashমাছ বা মাংস যা খান তা গ্রিল করে খান। কম ফ্যাটযুক্ত খাবার খেতে চেষ্টা করেন। চা বা কফি খুব একটা পান করেন না ঐশ্বরিয়া। সফট ড্রিংকস একদমই এড়িয়ে চলেন। মাঝেমধ্যে পান করেন ফলের রস। 

ঐশ্বরিয়ার মতো সুন্দর ত্বক আর ফিট দেহ পেতে আপনিও ভরসা রাখতে পারেন এই ডায়েটে। 


বিজ্ঞাপন


এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর