বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

স্মার্টফোনের রঙ জানাবে কেমন মানুষ আপনি

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ০২:৫৬ পিএম

শেয়ার করুন:

স্মার্টফোনের রঙ জানাবে কেমন মানুষ আপনি

মোবাইল ফোন ছাড়া আমাদের দৈনন্দিন জীবন যেন অচল। সকালে ঘুম থেকে উঠে হাতে নিই মোবাইল। ঘুমানোর আগেও তাই। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করা থেকে শুরু করে ফেসবুকিং, ভিডিও দেখা সব কাজেই রয়েছে এর ব্যবহার। আপনার হাতে থাকা ফোনটির কী রঙের? যেকোনো ব্র্যান্ডের স্মার্টফোন দেখলে কোন রঙটি আপনার সবচেয়ে বেশি পছন্দ হয়? 

কী রঙের মোবাইল ফোন পছন্দ তার ওপর নির্ভর করে অনেক কিছু। আপনি মানুষ হিসেবে কেমন তাও বলে দিতে পারে এই পছন্দের রঙ। সম্প্রতি জানা গেছে এমনই তথ্য। 


বিজ্ঞাপন


mobileনীল 

শান্ত প্রকৃতির মানুষ হন নীল রঙের মোবাইল ফোনপ্রেমীরা। এরা অন্যের সান্নিধ্য বেশি পছন্দ করেন না। সবসময় গভীর চিন্তাভাবনা করেন। এ ধরনের মানুষ অন্যের প্রতি সহানুভূতিশীল হয়ে থাকেন। কাজে নামার আগে অনেক চিন্তা করেন। এরপর কাজে নামেন। 

সাদা

মোবাইল ফোনের ক্ষেত্রে সাদা রঙ যাদের পছন্দ তারা পরিষ্কার মনের মানুষ। এরা সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে পছন্দ করেন। এই ধরনের মানুষরা নিজের মতো থাকতে ভালোবাসেন। অন্যের ব্যাপারে নিজের মত সহজে প্রকাশ করেন না। সাধারণ জীবনযাপনে স্বাচ্ছন্দ্যবোধ করেন এরা। 


বিজ্ঞাপন


mobileকালো 

কালো রঙের ফোন যারা পছন্দ করেন, তারা মনের দিক থেকে খুব শক্তিশালী হন। এরা পরিশ্রমীও হয়ে থাকেন। নিজের লক্ষ্যে পৌঁছাতে পরিশ্রম করতে এ ধরনের মানুষ পিছপা হন না। 

লাল 

লাল রঙের মোবাইল ফোন যাদের পছন্দ তারা শারীরিকভাবে অন্যদের চেয়ে বেশি শক্তিশালী হয়ে থাকেন। এরা সবসময় প্রতিযোগিতায় বিশ্বাস করেন। এদের মধ্যে সবসময় উত্তেজনা কাজ করে। খুব দ্রুত এদের মাথা গরম হয়ে যায়। এ ধরনের মানুষ সবসময় অন্যের দৃষ্টি আকর্ষণ করতে চেষ্টা করেন। 

mobileসোনালি

যাদের মোবাইল ফোনের রঙ সোনালি তারা নাক উঁচু স্বভাবের হয়। নিজেদের অবস্থান নিয়ে এরা খুব মাথা ঘামান। নিজেদের আর্থিক ও সামাজিক দিকেও খুব গুরুত্ব দেন এরা। 

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর