রোববার, ২৬ মে, ২০২৪, ঢাকা

স্ত্রীকে নির্যাতন, ক্রিকেটার আল আমিনের মামলা স্থগিত

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২ জুন ২০২৩, ১১:৪১ এএম

শেয়ার করুন:

স্ত্রীকে নির্যাতন, ক্রিকেটার আল আমিনের মামলা স্থগিত

স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগে ক্রিকেটার আল-আমিন হোসেনের বিরুদ্ধে করা মামলার কার্যক্রম স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর রাষ্ট্রপক্ষের কৌঁসুলি রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। 


বিজ্ঞাপন


গত ১৭ মে হাইকোর্টের বিচারপতি এ এস এম আব্দুল মবিন ও বিচারপতি মো. আখতারুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চ তা স্থগিত করেন। এদিন হাইকোর্টে আল-আমিনের পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট সৈয়দ মামুন মাহবুব।

বৃহস্পতিবার (১ জুন) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। এদিন মামলাটির বিচারিক কার্যক্রম উচ্চ আদালতে স্থগিত হয়েছে বলে আসামিপক্ষের আইনজীবী উচ্চ আদালতের আদেশ দাখিল করেন। এজন্য এদিন মামলাটির সাক্ষ্যগ্রহণ হয়নি।

২০২২ সালের ১ সেপ্টেম্বর ক্রিকেটার আল আমিনের স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগ করেন। পরদিন ২ সেপ্টেম্বর অভিযোগটি মামলা আকারে নথিভুক্ত করে মিরপুর মডেল থানা। তদন্ত শেষে গত ২ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা ও মিরপুর মডেল থানার পরিদর্শক সোহেল রানা আদালতে চার্জশিট দাখিল করেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর পারিবারিকভাবে ক্রিকেটার আল আমিন হোসেনের সঙ্গে ইসরাত জাহানের বিয়ে হয়। এই দম্পতির দুই সন্তান রয়েছে। বিয়ের পর থেকে এ পর্যন্ত সংসারকালে পারিবারিক বিষয় নিয়ে আল-আমিন তার স্ত্রী ইসরাতের কাছে ফ্ল্যাটের মূল্য পরিশোধ বাবদ ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা না দেওয়ায় আল আমীন স্ত্রীকে নির্যাতন করতেই থাকেন। এই প্রক্ষিতে তার বিরুদ্ধে মামলা করা হয়।


বিজ্ঞাপন


এআইএম/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর