শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে হাইকোর্ট মাজারে খাবার বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ৩০ মে ২০২৩, ০৪:৩৬ পিএম

শেয়ার করুন:

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে হাইকোর্ট মাজারে খাবার বিতরণ

বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে হাইকোর্ট মাজারে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) দুপুর ১টায় হাইকোর্ট মাজার মসজিদের সামনে দুস্থদের মাঝে প্রায় ১ হাজার প্যাকেট খাবার বিতরণ করা হয়। এসময় জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়া বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করেও দোয়া করা হয়।


বিজ্ঞাপন


দুস্থদের মাঝে খাবার বিতরণে অংশ নেন সাবেক অ্যাটর্নি জেনারেল ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ জে মোহাম্মদ আলী, সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক এ এম মাহবুব উদ্দিন খোকন, বিএনপির আইন সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব কায়সার কামাল, সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক বদরুদ্দোজা বাদল, মো: রুহুল কুদ্দুস কাজল, আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আবদুল জব্বার ভূইয়া, সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজল, আইনজীবী মোহাম্মদ আলী, আবেদ রাজা, মনির হোসেন, রাগীব রউফ চৌধুরী,  হুমায়ুন কবির মঞ্জু, মোরশেদ আল মামুন লিটন, মনিরুজ্জামান আসাদ, মো. আসরারুল হক, সুপ্রিম কোর্ট বারের সাবেক ট্রেজারার মো. কামাল হোসেন, সাবেক সহ-সম্পাদক মো. মাহবুবুর রহমান খান, মাহফুজ বিন ইউসুফ, মো. শহিদুল ইসলাম সপু, সৈয়দ মো. তাজরুল হোসেন, কেআর খান পাঠান, মাহফুজুর রহমান মিলন, আবদুল্লাহ আল মাহবুব, গাজী তৌহিদুল ইসলাম, মাহমুদ হাসান, মো. জহিরুল ইসলাম সুমন, মো. মাকসুদ উল্লাহ, মু. কাইয়ুম প্রমুখ।

এআইএম/এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর