শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় পুলিশের দুঃখ প্রকাশ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ০২:১৪ পিএম

শেয়ার করুন:

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় পুলিশের দুঃখ প্রকাশ

সুপ্রিম কোর্ট বারের নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিকদের জন্য দুঃখ প্রকাশ করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।  

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে টেলিফোনে ডিএমপি কমিশনার ল' রিপোর্টার্স ফোরামের সভাপতি আশুতোষ সরকারের সঙ্গে কথা বলেন। এ সময় ল' রিপোর্টার্স ফোরামের সভাপতির কাছে দুঃখ প্রকাশ করেন ডিএমপি কমিশনার এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনা যেন না ঘটে সে বিষয়টি দেখা হবে বলেও জানান তিনি।


বিজ্ঞাপন


এর আগে, সুপ্রিম কোর্টে অবস্থিত ল’ রিপোর্টার্স ফোরামে আসেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা প্রধান হারুর অর রশিদ। এ সময় তিনি ল’ রিপোটার্স ফোরামের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলেন। 

পরে আনুষ্ঠানিক বক্তব্যে ডিবি প্রধান বলেন, গতকালের ঘটনায় আমরা দুঃখিত। সাংবাদিকদের ওপর হামলার ঘটনা পুরোপুরি অনিচ্ছাকৃত। ভবিষ্যতে এধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সেজন্য পুলিশ সচেষ্ট থাকবে। 

আলোচনায় সাংবাদিক নেতারা রমনা জোনের এডিসি হারুন অর রশীদকে ভবিষ্যতে সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে আরও সতর্ক থাকার অনুরোধ জানান। তারা বলেন, এডিসি হারুনের যেকোনো অপারেশনেই কাজ হচ্ছে সাংবাদিকদের হেনস্তা করা। তারা বিভিন্ন সময়ে সাংবাদিকদের মারপিট, হেনস্তা করার কথা উল্লেখ করে তাকে এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত রাখার অনুরোধ জানান। 

ডিবি প্রধান এ বিষয়টি দেখবেন বলে জানান। সুপ্রীমকোর্ট প্রশাসনের সঙ্গে কথা বলে গতকালের সাংবাদিকদের ওপর হামলার বিষয়ে দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ।


বিজ্ঞাপন


এআইএম/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর