শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বুয়েট ছাত্র ফারদিন হত্যা মামলায় নতুন আইনজীবী নিয়োগ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ১২:৫২ পিএম

শেয়ার করুন:

বুয়েট ছাত্র ফারদিন হত্যা মামলায় নতুন আইনজীবী নিয়োগ

বুয়েট ছাত্র ফারদিন নূর পরশ হত্যা মামলায় নতুন আইনজীবী নিয়োগ করা হয়েছে। তার নাম প্রকাশ রঞ্জন বিশ্বাস। এই মামলায় আগের আইনজীবী ছিলেন হেমায়েত উদ্দিন খান হিরন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে মামলার বাদী ফারদিনের বাবা নূর উদ্দিন রানা নিজেই ঢাকা মেইলকে ফোন করে বিষয়টি নিশ্চিত করেছেন। 


বিজ্ঞাপন


ফারদিনের বাবা বলেন, আমি আমার ছেলের হত্যা মামলার আগের আইনজীবীকে বাদ দিয়েছি। আজ নতুন করে আইনজীবী নিয়োগ দিয়েছি। আগের আইনজীবী ছিলেন হেমায়েত উদ্দিন খান হিরন। 

নতুন আইনজীবী কি কারণে নিয়োগ দিলেন জানতে চাইলে তিনি বলেন, মূলত আমার আর্থিক সমস্যা হচ্ছে। গত চার-পাঁচ মাস থেকে কোনো আয় ইনকাম করতে পারছি না। আর্থিক কারণে নতুন করে এই আইনজীবীকে নিয়োগ দিলাম। তিনি ছাড়াও অন্য আইনজীবীরাও এ মামলায় লড়বেন। 

উল্লেখ্য, গত বছরের ৭ নভেম্বর সন্ধ্যা ৬টার দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিন নূর পরশের মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ। এ ঘটনায় বুশরাসহ অজ্ঞাতদের বিরুদ্ধে ‘হত্যা করে লাশ গুম’ করার অভিযোগে রামপুরা থানায় ফারদিনের বাবা নূর উদ্দিন রানা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার পর গত ১০ নভেম্বর ফারদিন নূর পরশকে হত্যা করে লাশ গুম করার অভিযোগে রাজধানীর রামপুরা এলাকার একটি বাসা থেকে বান্ধবী বুশরাকে গ্রেফতার করা হয়। এ মামলায় আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

এমআইকে/এমএইচএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর