শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ইরফান সেলিমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:০২ পিএম

শেয়ার করুন:

ইরফান সেলিমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
ফাইল ছবি

নৌবাহিনীর কর্মকর্তাকে হত্যাচেষ্টা মামলায় সরকারদলীয় এমপি হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর মধ্যদিয়ে আলোচিত এই মামলার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হলো।

এ দিন আসামি আদালতে হাজির না হওয়ায় আইনজীবী সময়ের আবেদন করেন। পরে আদালত সে আবেদন নামঞ্জুর করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। পাশাপাশি মামলার সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৬ মার্চ দিন ধার্য করেন।


বিজ্ঞাপন


বুধবার (৮ ফেব্রুয়ারি) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত এই আদেশ দেন।

মামলার অপর চার আসামিরা হলেন- ইরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লা, গাড়িচালক মিজানুর রহমান, মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এ বি সিদ্দিক দীপু ও সহযোগী কাজী রিপন।

CMM Court২০২০ সালের ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাওয়ার সময় হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের গাড়ি তাকে ধাক্কা দেয়। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেল থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান ও নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে ইরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে মারধর করে মেরে ফেলার হুমকি দেন। একই সময় তার স্ত্রীকেও অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়।

এ ঘটনার পরদিন ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার দুই দেহরক্ষী জাহিদুল মোল্লা ও এ বি সিদ্দিক দীপু ছাড়াও গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাতনামা দুই-তিনজনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান ধানমন্ডি থানায় মামলা করেন। পরবর্তীকালে ২০২১ সালের ১১ ফেব্রুয়ারি ইরফান সেলিমসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন ডিবি পুলিশের উপপরিদর্শক মমিনুল হক। সবশেষ আজ আলোচিত এ মামলায় ইরফান সেলিমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলেন আদালত।


বিজ্ঞাপন


এআইএম/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর