শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিচারককে গালাগালের ভিডিও সরিয়েছে ফেসবুক

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৫৭ পিএম

শেয়ার করুন:

বিচারককে গালাগালের ভিডিও সরিয়েছে ফেসবুক

ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ ফারুককে গালিগালাজ ও অশালীন আচরণের ঘটনার একটি ভিডিও সরিয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিটিআরসির আইনজীবী ব্যারিস্টার রেজা ই রাকিব আদালতকে এই তথ্য জানিয়েছেন। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) আবেদনের প্রেক্ষিতে ভিডিওটি সরিয়ে নেওয়া হয়েছে।


বিজ্ঞাপন


আদালত থেকে বেরিয়ে রেজা ই রাকিব বলেন, আমরা দুটি ভিডিও ফেসবুক থেকে সরিয়ে নেওয়ার আবেদন করেছিলাম। এর মধ্যে একটি ভিডিও সরিয়ে নিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

এর আগে গত ১৭ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ ফারুককে গালিগালাজ ও অশালীন আচরণের ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে অপসারণ করার নির্দেশ দেন আদালত। বিটিআরসিকে দ্রুত এই নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়।

ওই সময় আদালতে অ্যাটর্নি জেনারেল বলেছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে আদালত ও আইনজীবীদের মর্যাদা ক্ষুণ্ন হচ্ছে। আমরা এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সরিয়ে ফেলার নির্দেশনা প্রার্থনা করছি।

এআইএম/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর