শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

৬ দিনের রিমান্ডে বজলু মেম্বার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ১২:৫১ পিএম

শেয়ার করুন:

৬ দিনের রিমান্ডে বজলু মেম্বার

নারায়ণগঞ্জের রুপগঞ্জের চনপাড়া বস্তির মাদক কারবারি বজলু মেম্বারের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন নারায়ণগঞ্জের একটি আদালত। র‌্যাবের ওপর হামলা ও মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শনিবার তার রিমান্ড মঞ্জুর করা হয়।

এর আগে গত শুক্রবার রাতে র‌্যাব-১-এর নায়েব সুবেদার মো. তৌফিকুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় বজলু মেম্বারের কিরুদ্ধে মোট তিনটি মামলা করেন। মাদক ও র‌্যাবের ওপর হামলা ছাড়াও অস্ত্র, জাল টাকা রাখার দায়ে অন্য মামলাটি করা হয়।


বিজ্ঞাপন


শুক্রবার হওয়া তিন মামলায় গ্রেফতার দেখিয়ে প্রতিটি মামলায় ৭ দিন করে মোট ২১ দিনের রিমান্ড আবেদন করে বৃহস্পতিবার বজলুকে আদালতে পাঠায় পুলিশ।

এর মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনের দুটি মামলায় ৭ দিন করে ১৪ দিন এবং জাল টাকা ও বিদেশি মুদ্রা রাখার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনের আরেকটি মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। এর মধ্যে দুই মামলায় তার ছয় দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানিয়েছিলেন, নতুন তিনটিসহ বজলুর রহমানের বিরুদ্ধে মোট ২৬টি মামলা হয়েছে।

র‌্যাবের ওপর হামলার মামলায় গত বৃহস্পতিবার বজলু মেম্বারকে গ্রেফতার করে এলিট ফোর্স র‌্যাব। এরপর তাকে রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। পরে থানা পুলিশ তাকে আদালতে হাজির করে।


বিজ্ঞাপন


এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর