শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

গ্রাহকের টাকা আত্মসাত: ছেলেসহ শিল্পপতি খালেক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ পিএম

শেয়ার করুন:

গ্রাহকের টাকা আত্মসাত: ছেলেসহ শিল্পপতি খালেক রিমান্ডে

গ্রাহকের টাকা আত্মসাতের মামলায় ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানিটির সাবেক পরিচালক ও শিল্পপতি এমএ খালেক এবং তার ছেলে রুবায়াত খালেকের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। 

এদিন তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের শাহবাগ থানার মামলায় ১৫ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। 


বিজ্ঞাপন


গ্রাহকের ৮০০ কোটি টাকার বেশি আত্মসাতের অভিযোগে তাদের বিরুদ্ধে সেপ্টেম্বর মাসের শুরুতে শাহবাগ থানায় মামলা করা হয়। মামলার পর তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর গত ১৩ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম মাহবুব আহমেদের আদালত তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। 

একইদিন মামলার আসামি কোম্পানিটির সাবেক পরিচালক ও শিল্পপতি এমএ খালেক এবং তার ছেলে রুবায়াত খালেকের জামিন আবেদন নামঞ্জুর করে দুদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন। পরবর্তী গত ১৬ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম রশিদুল আলমের আদালত দ্বিতীয় দফায় তার ফের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

টিএ/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর