শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

৩ সরকারি ব্যাংকে চূড়ান্ত নির্বাচিত ৪৭ জনের তালিকা প্রকাশ 

চাকরি ডেস্ক
প্রকাশিত: ০৮ আগস্ট ২০২২, ০৩:০৯ পিএম

শেয়ার করুন:

৩ সরকারি ব্যাংকে চূড়ান্ত নির্বাচিত ৪৭ জনের তালিকা প্রকাশ 

প্রকাশ করা হয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সোনালী, জনতা ও রূপালী ব্যাংক লিমিটেডের ২০১৯ সালভিত্তিক অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি), অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার সিনিয়র অফিসার (অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার) পদে নির্বাচিত প্রার্থীদের তালিকা। 

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে এই তালিকা প্রকাশ করা হয়েছে। নির্বাচিতদের মধ্যে সোনালী ব্যাংক লিমিটেড অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে রয়েছেন ১৮ জন। অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদে জনতা ব্যাংকে নির্বাচিত হয়েছেন ১০ জন। অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার পদে রূপালী ব্যাংকে নির্বাচিত হয়েছেন ১৯ জন।


বিজ্ঞাপন


২০২১ সালের ৬ মে এই তিন ব্যাংকের ৪৭টি শূন্য পদে নিয়োগের লক্ষ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। এরপর পর্যায়ক্রমে লিখিত ও মৌখিক পরীক্ষার প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুসারে প্যানেল থেকে ৪৭জন প্রার্থীকে প্রাথমিকভাবে নিয়োগের জন্য নির্বাচন করা হয়েছে। সংশ্লিষ্ট ব্যাংকগুলো নিয়োগসংক্রান্ত পরবর্তী কাজ সম্পাদন করবে। 

সোনালী ব্যাংক লিমিটেডে নির্বাচিত যারা (অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার)

১০৩৭৭, ১০৪৫৮, ১১০৬৩, ১১৫১২, ১১৭৯৮, ১১৯৫৯, ১২০৮৫, ১২২৮৩, ১২৩৪৯, ১২৭৭৮, ১২৭৮৩, ১৩১৩৫, ১৩৪৩৪, ১৩৯২৭, ১৪০১১, ১৪০২০, ১৪১৮৩, ১৪৪১১ 

জনতা ব্যাংক লিমিটেডে নির্বাচিত যারা (অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার)


বিজ্ঞাপন


১০৪৪২, ১০৫১৬, ১০৯৬৭, ১১০৬০, ১১৪৭৯, ১১৬০৬, ১২১৫৪, ১২৪৬০, ১২৬১১, ১২৯২৫ 

রূপালী ব্যাংক লিমিটেডে নির্বাচিত যারা (অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার)

১১০৮৫, ১১১৭৫, ১১২৫৮, ১১৩৩৯, ১১৫১৮, ১১৯১২, ১২৩১৬, ১২৩৬২, ১২৩৯৩, ১২৫০২, ১২৫৯৬, ১২৬৭৫, ১২৬৮২, ১২৮৭৩, ১৩১৫৩, ১৩১৯১, ১৩৮৯৫, ১৩৯৬৭, ১৪০৬১

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর