বিদেশি এনজিওতে বাংলাদেশে চাকরি, বেতন ৪০০০০ 

চাকরি ডেস্ক
প্রকাশিত: ১৬ জুন ২০২২, ০৯:৪৬ এএম
বিদেশি এনজিওতে বাংলাদেশে চাকরি, বেতন ৪০০০০ 

আন্তর্জাতিক এনজিও এসওএস চিলড্রেনস ভিলেজ ইন্টারন্যাশনাল ইন বাংলাদেশ কর্মী নিতে বিজ্ঞপ্তি দিয়েছে। আবেদন করা যাবে ই-মেইলে। কর্মস্থল খুলনায়।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা: সাইকোলজি/চিলড্রেন ডেভেলপমেন্ট অ্যান্ড ফ্যামিলি রিলেশন/সমাজকর্ম/সমাজকল্যাণ/সমাজবিজ্ঞান/ইংরেজিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

কোনো পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/শ্রেণির নিচে থাকা যাবে না।

অভিজ্ঞতা: সোশ্যাল ডেভেলপমেন্ট সেক্টর/বেসরকারি সংস্থায় বিশেষ করে শিশুদের নিয়ে কাজ করা সংস্থায় প্রজেক্ট ম্যানেজমেন্টে চার থেকে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

sosঅন্যান্য দক্ষতা: ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ ই–মেইল ও ইন্টারনেট ব্যবহার জানতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর

কর্মস্থল: এসওএস চিলড্রেনস ভিলেজ খুলনা

বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৪০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। পরিবারসহ থাকার জন্য আবাসন সুবিধা আছে। এ ছাড়া প্রবেশনকাল ছয় মাস শেষে প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচ্যুইটি, সন্তানদের শিক্ষা ভাতা ও গ্রুপ ইনস্যুরেন্সের সুবিধা আছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর পূরণ করে কভার লেটারসহ [email protected] ঠিকানায় ই–মেইল করতে হবে। চাকরির নির্ধারিত আবেদন ফরম এই লিংক থেকে ডাউনলোড করতে হবে।

ই–মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।

আবেদনের সময়সীমা: ২৮ জুন ২০২২।

এজেড