বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

টার্গেট পূরণ না হওয়ায় ব্যাংক কর্মীদের গালিগালাজ, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০৮:০৪ পিএম

শেয়ার করুন:

টার্গেট পূরণ না হওয়ায় ব্যাংক কর্মীদের গালিগালাজ, ভিডিও ভাইরাল
ছবি: ভিডিও থেকে নেওয়া

ব্যাংক কর্মীদের মিটিং চলছিল। সেসময় টার্গেট পূরণ না হওয়ায় কর্মীদের গালিগালাজ ও অকথ্য ভাষায় অপমান করেন কর্মকর্তা। অধস্তন কর্মীদের তুইতোকারি করে মিটিংয়ে প্রচণ্ডভাবে শাসান ওই ব্যক্তি। এই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতের ঘটনাটির ভিডিও প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম এশিয়ানেট নিউজ। খবরে বলা হয়েছে, ঊর্ধ্বতন ওই কর্মকর্তার নাম পুষ্পল রায়। ব্যাংকিং ও ইনস্যুরেন্স প্রোডাক্টস বিক্রি না করতে পারার জন্য নিজের জুনিয়র কলিগদের উপর চিৎকার করার পাশাপাশি অশালীন ভাষা ব্যবহার করেন তিনি।


বিজ্ঞাপন


ভাইরাল ভিডিওটি ভারতের এইচডিএফসি ব্যাংকের একটি ইন্টারন্যাল মিটিংয়ের। অভিযুক্ত কর্মকর্তা ব্রাঞ্চ ম্যানেজারদের ‘টার্গেট’ পূরণ না হওয়ার জন্য রীতিমতো আক্রমণ করেন। তার কাছে টার্গেট পূরণের অর্থ হলো গ্রাহকদের দিয়ে সেভিংস এবং কারেন্ট অ্যাকাউন্ট খোলানো। প্রথম থেকেই তুই তোকারি করেই কথা বলেন ওই কর্মকর্তা। 

অন্যদিকে তার অধস্তন কর্মীরা অর্থাৎ ব্যাংক ম্যানেজাররা তাকে বস বলে সম্বোধন করে অপমান মুখ বুজে সহ্য করেন। ভাইরাল ভিডিওতে বাকি সবাই ব্যাংক ম্যানেজার কি না, তা স্পষ্ট করা হয়নি।

ভিডিও কলে অধস্তন কর্মীর মুখ দেখতে না পাওয়ায় ওই অফিসার বলেন, ‘থোবড়াটা দেখা’। একাধিকবার তিনি ‘চোপ’ ‘চোপ’ বলে চুপ করিয়ে দিয়েছেন কর্মীদের।


বিজ্ঞাপন


এই ভিডিও ভাইরাল হওয়ার পরই ওই অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে ওই ব্যাংক কর্তৃপক্ষ। ব্যাংকটি জানিয়েছে, ' সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওর ওপর ভিত্তি করে প্রাথমিক তদন্ত হয়েছে। এরপর সংশ্লিষ্ট কর্মীকে বরখাস্ত করা হয়েছে। এ বিষয়ে বিশদ তদন্ত শুরু হয়েছে। ব্যাংকের নিয়ম অনুযায়ী এই তদন্ত চালানো হবে।'

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর