শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

নেশায় মত্ত কিম, ওজন বেড়ে ১৪০ কেজি

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৩:২৯ পিএম

শেয়ার করুন:

নেশায় মত্ত কিম, ওজন বেড়ে ১৪০ কেজি
কিম জং উন

হঠাৎ করেই নেশায় মত্ত হয়ে উঠেছেন উত্তর কোরিয়ার শাসক কিম জং উন। এ কারণে তার ওজনও বেড়ে হয়েছে ১৪০ কেজি। মার্কিন গণমাধ্যম ‘নিউইয়র্ক পোস্ট’ এ তথ্য দিয়েছে।

সম্প্রতি মদ আর সিগারেটে ‘বুঁদ’ হয়ে আছেন উত্তর কোরিয়ার শাসক কিম জং উন। তিনি নিজের শরীরের ওজনও বাড়িয়েছেন অনেক। সম্প্রতি তার একটি ছবি প্রকাশ্যে এসেছে। মুখে সিগারেট, গোলগাল মুখ। কিম জং বলতেই আপামর বিশ্ববাসীর সামনে উত্তর কোরিয়ার প্রশাসকের যে মুখ ভেসে ওঠে, সম্প্রতি প্রকাশ্যে আসা ছবির সঙ্গে তার কোনো মিলই খুঁজে পাওয়া ভার।


বিজ্ঞাপন


তবে নিউইয়র্ক পোস্ট-এর একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, যে ছবিটি প্রকাশিত হয়েছে সেটি উত্তর কোরিয়ার শাসকের। শুধু তাই-ই নয়, দক্ষিণ কোরিয়ার গোয়েন্দারাও বিষয়টি নাকি নিশ্চিত করেছেন। দক্ষিণ কোরিয়ার ‘পার্লামেন্টারি ইন্টেলিজেন্স কমিটি’-এর রিপোর্টকে উদ্ধৃত করে নিউইয়র্ক পোস্ট-এর প্রতিবেদনে ওই ব্যক্তিকে কিম বলেই উল্লেখ করা হয়েছে।

দক্ষিণ কোরিয়ার ‘পার্লামেন্টারি ইন্টেলিজেন্স কমিটি’র দাবি, কিমের জীবনযাপনের ধরন অনেকটাই বদলে গেছে। তিনি নাকি ‘দুষ্টচক্রে’ পড়েছেন। সারারাত ধরে মদ এবং ধূমপানে ডুবে থাকছেন। মাঝেমধ্যেই কিমের স্বাস্থ্য নিয়ে নানান তথ্য প্রকাশ্যে আসছে। 

দক্ষিণ কোরিয়াও তার স্বাস্থ্য নিয়ে বিভিন্ন রিপোর্ট প্রকাশ করে মাঝেমধ্যেই। এর আগে কিমের একটি ছবি প্রকাশ্যে এসেছিল। স্থূলকায় চেহারার বদলে শীর্ণ চেহারায় ধরা দিয়েছিলেন উত্তর কোরিয়ার প্রশাসক। তখন দক্ষিণ কোরিয়ার সরকারি সংবাদপত্রে দাবি করা হয়েছিল, নিজের ওজন ঝরাচ্ছেন কিম।

গত ১৬ মে একটি জনসভায় কিমকে খুবই ক্লান্ত দেখাচ্ছিল। চোখের নীচে কালো দাগ ধরা পড়েছিল। তেমনই একটি ছবি প্রকাশ্যে আসায় কিমের স্বাস্থ্য নিয়ে জল্পনা বেড়েছিল। যদিও পরবর্তীতে কিমকে সামরিক মহড়াতেও দেখা গিয়েছিল। ফলে সদ্য প্রকাশিত ছবিটি কি কিমের, নাকি অন্য কারও, তা নিয়েও জল্পনা তুঙ্গে। 


বিজ্ঞাপন


সূত্র : ইন্ডিয়া টুডে

এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর