শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মুসলমানদের ভোট ভাগ হতে দেব না: মমতা

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ২২ এপ্রিল ২০২৩, ১০:৩৩ এএম

শেয়ার করুন:

মুসলমানদের ভোট ভাগ হতে দেব না: মমতা

বাংলাদেশের পাশাপাশি ভারতেও পালিত হচ্ছে খুশির ইদ। পশ্চিমবঙ্গের রেড রোডে ইদের অনুষ্ঠানে যোগ দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুসলমানদের উদ্দেশ্যে ভাষণ দিয়েছেন। তিনি বলেন, পশ্চিমবঙ্গে কোনও কোনও গাদ্দার বিজেপির থেকে টাকা নিয়ে মুসলিম ভোট ভাগ করার চেষ্টা করছে। কিন্তু তা হতে দেব না।

২০০৮ সাল থেকেই পশ্চিমবঙ্গের মুসলিম ভোট বামেদের থেকে তৃণমূলের দিকে সরতে শুরু করেছিল। তারপর যত ভোট হয়েছে দেখা গেছে, সেই ভোট পড়েছে তৃণমূলের দিকে। সম্প্রতি সাগরদিঘি উপনির্বাচনে শাসকদলের হারের পর রাজনৈতিক মহলে এই চর্চা শুরু হয়েছিল, তাহলে কি তৃণমূলের দিক থেকে মুসলিম ভোট সরে যাচ্ছে? সেই প্রেক্ষাপটে শনিবার রেড রোডে ইদের অনুষ্ঠানে তাৎপর্যপূর্ণ মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  


বিজ্ঞাপন


মমতা বলেন, ‘কেউ কেউ বিজেপির থেকে টাকা নিয়ে ভাবছে মুসলমান ভোট ভেঙে দেবে। কিন্তু আমরা তা হতে দেব না।’ মুখ্যমন্ত্রী বুঝিয়ে দিয়েছেন, বিজেপির বিরুদ্ধে যদি কেউ লড়তে পারে, মুসলিমদের যদি সুরক্ষা দিতে পারে তাহলে সেটা তিনি এবং তার দল।

মমতা আরও বলেন, ‘কোনও কোনও গাদ্দার পার্টি অশান্তি লাগাতে চাইছে। কিন্তু আমরা তা হতে দেব না। আপনারা শান্তিতে থাকুন। ভয় পাবেন না। আমরা আছি।’ সেইসঙ্গে আগামী বছর লোকসভা ভোটে বিজেপি সরকারকে উৎখাত করারও ডাক দেন ইদের অনুষ্ঠানের মঞ্চ থেকে। মমতা যখন রেড রোডে একথা বলছেন তখন হাততালিতে ফেটে পড়ে রেড রোড।

সূত্র: দ্য ওয়াল

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর