শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

যুবকের ওপর ঝাঁপিয়ে পড়ল দু’টি সিংহ, রক্ষা পেলেন যেভাবে

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ০৭:৩৯ পিএম

শেয়ার করুন:

যুবকের ওপর ঝাঁপিয়ে পড়ল দু’টি সিংহ, রক্ষা পেলেন যেভাবে

পাকিস্তানে এক যুবকের ওপর হামলা চালায় দু’টি সিংহ। ওই সময় কোনো রকমে প্রাণে বাঁচেন তিনি। সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা যায়নি।

স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, যে যুবকের ওপর সিংহ দু’টি হামলা চালিয়েছে, তার নাম জাহিদ খিজার। তিনি বাঘ এবং সিংহ পোষেন। এই প্রাণীগুলোর সঙ্গে খেলা করার একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেন জাহিদ। 


বিজ্ঞাপন


তার দাবি, সম্প্রতি এক দিন সন্ধ্যায় তার পোষ্য দু’টি সিংহকে বাড়ির খোলা জায়গায় ছেড়ে দিয়েছিলেন। আচমকাই প্রাণী দু’টি হিংসাত্মক হয়ে ওঠে। ঝাঁপিয়ে পড়ে জাহিদের ওপর।

 
 
 
 
 

সিংহ দু’টির কবল থেকে নিজেকে বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করতেই পড়ে যান জাহিদ। তার পিছু ধাওয়া করে সিংহ দু’টি। জাহিদ পড়ে যেতেই তার ওপর হামলা চালানোর চেষ্টা করে। তখন জাহিদকে বাঁচাতে আরও একজনকে এগিয়ে আসতে দেখা যায়। সিংহ দু’টিকে তাড়ানোর চেষ্টা করেন তিনি। তারপরই ভিডিওটি শেষ হয়ে যায়।

জাহিদের এই ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনরা ক্ষোভ উগরে দিয়েছেন। বন্যপ্রাণীদের বাড়িতে আটকে রাখার অনুমতি কীভাবে পেলেন জাহিদ, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তারা। জাহিদের বিরুদ্ধে বন্যপ্রাণী আইনে মামলা করার জন্য সরব হয়েছেন নেটিজেনরা।


বিজ্ঞাপন


সূত্র : এবিপি

এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর