বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

দুবাইয়ে লটারিতে তিন কোটি জিতলেন প্রবাসী বাংলাদেশি

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৫:৪৮ পিএম

শেয়ার করুন:

দুবাইয়ে লটারিতে তিন কোটি জিতলেন প্রবাসী বাংলাদেশি
লটারির ড্র- খালিজ টাইমস

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে মাহজুজ লটারিতে প্রথম পুরস্কার জিতেছেন বাংলাদেশি প্রবাসী মোহাম্মদ। মাহজুজ লটারির সাপ্তাহিক ড্রয়ে মোহাম্মদ পেয়েছেন ১০ লাখ দিরহাম। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ ২ কোটি ৮৬ লাখ টাকার বেশি।

খালিজ টাইমসের খবরে বলা হয়েছে, মাহজুজ লটারির ১২১তম সাপ্তাহিক ড্রতে বিজয়ী নম্বর হলো ৩২২৮৪৪৫৬। এই সপ্তাহের ড্রতে মোট এক হাজার ৬৩ জন ১৪ লাখ ৬৩ হাজার দিরহাম ঘরে নিয়ে গেছেন।


বিজ্ঞাপন


এবারের ড্রতে প্রথমবারের মতো পুরস্কার হিসেবে ছিল ১০০ গ্রাম ওজনের সোনার কয়েন। সেটি জিতে নিয়েছেন ম্যারি গ্রেস নামের এক ব্যক্তি। দ্বিতীয় পুরস্কার হিসেবে ২০ হাজার দিরহাম করে জিতে নিয়েছেন পাঁচজন। এছাড়া ১ হাজার ৫২ জন অংশগ্রহণকারীর প্রত্যেকে ২৫০ দিরহাম করে পেয়েছেন।

মাহজুজ লটারির মাধ্যমে প্রতি সপ্তাহে নিশ্চিতভাবে একজন ব্যক্তি মিলিয়নিয়ার হন। গত সপ্তাহে প্রথম পুরস্কার পেয়েছিলেন এক ভারতীয়।

প্রত্যেক সপ্তাহেই এই মাহজুজ লটারির পুরস্কারের পরিমাণ ও পরিধি বাড়ছে। মাত্র ৩৫ দিরহাম দিয়ে মাহজুজের একটি পানির বোতল কিনে সাপ্তাহিক লটারি এবং গ্র্যান্ড লটারিতে অংশ নেওয়া যাবে। এর মাধ্যমে যে কেউ  গ্র্যান্ড লটারির ২ কোটি দিরহাম অথবা প্রতি সপ্তাহে ১০ লাখ দিরহাম জিতে নিতে পারেন।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর