মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

দুর্ঘটনার কবলে ইমরান খানের কনভয়, বাসভবনে পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০২:৩০ পিএম

শেয়ার করুন:

দুর্ঘটনার কবলে ইমরান খানের কনভয়, বাসভবনে পুলিশ

তোষাখানা মামলায় হাজিরা দিতে শনিবার লাহোরের বাড়ি থেকে আদালতের পথে রওনা হন পাকিস্তান তেহরিক-ই ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। ইসলামাবাদের জেলা দায়েরা আদালতে হাজিরা দেবেন তিনি। এ সময় তার কনভয়ের একটি গাড়ি বড়সড় দুর্ঘটনার কবলে পড়ে। এদিকে লাহোরে তার জামান পার্কের বাড়িতে ঢুকেছে পুলিশ।

ইসলামাবাদের আদালতে যাওয়ার পথে ইমরান খানের কনভয়ের একটি গাড়ি রাস্তায় উল্টে যায়। টায়ার ফেটে যায় আরও একটি গাড়ির। দুর্ঘটনায় গুরুতর জখম হন তিনজন।


বিজ্ঞাপন


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তায় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ইমরানের কনভয়ের একটি গাড়ি উল্টে যায়। ওই সময় পিছনে থাকা আরও একটি গাড়ির টায়ার ফাটে। এর জেরে কনভয়ের গাড়িগুলো একে অপরের সঙ্গে ধাক্কা লেগেছে।

আদালতে যাওয়ার রাস্তায় ইমরানের গাড়িকে ঘিরে রেখেছেন পিটিআই সমর্থকরা। জানা গেছে, দুর্ঘটনায় যে গাড়িটি উল্টে গেছে, সেটি হাফিজাবাদের পিটিআই নেতা শওকত আলি ভাট্টির। তবে দুর্ঘটনায় তিনি নিরাপদ রয়েছেন।

এদিকে শনিবার সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের লাহোরের জামান পার্কের বাড়িতে অভিযানে নেমেছে পুলিশ। এ সময় প্রতিরোধ করা পিটিআই সমর্থকদের অন্তত ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

জিও নিউজের খবরে বলা হয়েছে, সাবেক প্রধানমন্ত্রী আদালতের শুনানিতে অংশ নিতে ইসলামাবাদে রওনা হওয়ার পর সেখানে প্রতিষ্ঠিত ক্যাম্পের পুলিশ সদস্যরা তার বাসভবনে অভিযান শুরু করে।


বিজ্ঞাপন


জামান পার্কে তল্লাশির বিষয়ে প্রশাসন এবং পিটিআইয়ের মধ্যে একটি সমঝোতা হওয়ার পর ওই এলাকায় পুলিশের বিশেষ দল মোতায়েন করা হয়েছিল।

এদিকে ইমরান খান রয়টার্সকে বলেছেন যে, আমাকে গ্রেফতার বা হত্যা করা হলে তীব্র প্রতিক্রিয়া হবে।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর