মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

পুলিশ চলে যেতেই গ্যাস মাস্ক পরে বাইরে ইমরান খান (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ০৭:৫৬ এএম

শেয়ার করুন:

পুলিশ চলে যেতেই গ্যাস মাস্ক পরে বাইরে ইমরান খান (ভিডিও)

কিছুতেই আত্মসমর্পণ করবেন না। ধরাও দেবেন না। সাবেক পাক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক ই ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খানকে বাঁচাতে বুধবার দিনভর দফায় দফায় পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছে সমর্থকদের। তবে শেষ পর্যন্ত তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ চলে যেতেই গ্যাস মাস্ক পরে বাইরে আসেন ইমরান খান।

এর আগে ২২ ঘণ্টা ধরে লাহোরের জামান পার্কে ইমরান খানের বাড়ির বাইরে চলেছে লাঠি, জলকামান, কাঁদানে গ্যাস। দীর্ঘ সময় বাড়ি ঘেরাও করে রেখেও তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অগত্যা খালি হাতেই ফিরতে হয়েছে পুলিশকে। খবর জিও নিউজের


বিজ্ঞাপন


আদালত গ্রেফতারিতে স্থগিতাদেশ দিয়েছে। তা দেওয়ার পরেই পুলিশ সরিয়ে দেওয়া হয়েছে ইমরান খানের বাড়ির সামনে থেকে। এরপরই বাড়ির বাইরে আসেন তিনি। দেখা যায় গ্যাস মাস্ক পড়ে আছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী। মাস্ক পরেই কর্মী-সমর্থকদের সঙ্গে কথা বলতেও দেখা যায় ইমরানকে। 

ক্রিকেটার শাহরিয়ার এজাজ, গ্যাস মাস্ক পরা ইমরান খানের ভিডিও সামনে এনেছেন। ক্যাপশনে লিখেছেন, 'সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন ক্যাপ্টেন।'

গত প্রায় দুই দিন ধরে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয় লাহোরজুড়ে। পিটিআই কর্মীদের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়ে পুলিশ। পরিস্থিতি সামলাতে কাঁদানে গ্যাস থেকে শুরু করে জল কামান ব্যবহার করা হয়। উল্টোদিকে পুলিশকে লক্ষ্য করে চলে লাগাতার ইটবৃষ্টিও। 


বিজ্ঞাপন


সংঘর্ষে অন্তত ৬০ জন আহত হয়েছেন। এর মধ্যে ৫৪ জনই পুলিশ কর্মী। বাকিরা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের সদস্য। আহতদের লাহোরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর