রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

চোখের সামনে পুড়ছে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রী, অসহায় পথচারীরা

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:২৭ পিএম

শেয়ার করুন:

চোখের সামনে পুড়ছে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রী, অসহায় পথচারীরা

ভারতের কেরেলা রাজ্যের কন্নুরে রীশা (২৬) নামের একজন অন্তঃসত্ত্বা নারী ও তার স্বামী প্রিজিথ (৩৫) গাড়িতে পুড়ে মারা গেছেন। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) হাসপাতালে যাওয়া পথে এই দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কন্নুরের জেলা হাসপাতালে চিকিৎসার জন্য যাচ্ছিলেন ওই দম্পতি। ওই গাড়ীতে ওই দম্পতিসহ মোট ছয়জন ছিলেন। চারজন গাড়ির পিছনের আসনে বসেছিলেন। মাঝপথেই চলন্ত গাড়িতে আগুন ধরে যায়। গাড়ির পিছনের আসনে বসে থাকা চারজন দরজা খুলে বেরিয়ে আসতে পারলেও গাড়ির সামনে থাকা ওই দম্পতি ভিতরে আটকে পড়েন। মুহূর্তেই গাড়ির সামনের অংশে দাউ দাউ করে আগুন জ্বলে যায়। ওই সময় আশেপাশে উপস্থিত পথচারীরা ওই দম্পতিকে বাঁচানের জন্য এগিয়ে আসেন। তারা গাড়ীর দরজা ভেঙে ওই দম্পতি উদ্ধার করার চেষ্টা করেন। কিন্তু আগুন ছড়িয়ে পড়ার কারণে তাঁরা দরজা ভাঙতে ব্যর্থ হন।


বিজ্ঞাপন


প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি গণমাধ্যমকে বলেন, “গাড়ির সামনের অংশে আগুন দাউ দাউ করে জ্বলছিল। কয়েকবার গাড়ীর দরজা ভাঙার চেষ্টা করি কিন্তু পারিনি। আগুন দ্রুত ছড়িয়ে পড়েছিল। গাড়ির তেলের ট্যাঙ্কে আগুন ধরে গিয়েছিল। বিস্ফোরণ হওয়ার আশঙ্কায় আমরা পিছিয়ে আসি। অসহায়ের মতো চোখের সামনে দু’জনকে পুড়ে মরতে দেখলাম।”

পুলিশ জানিয়েছে, গাড়িতে কী ভাবে আগুন লেগেছে তা ফরেনসিক পরীক্ষার পর জানা যাবে।

গাড়ীর পিছনের আসনে থাকা চারজনের সামান্য চোট লেগেছে। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানায় পুলিশ।

সূত্র: এনডিটিভি


বিজ্ঞাপন


এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর