শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

২৮ বছরের পুত্রবধূকে বিয়ে করলেন ৭০ বছরের শ্বশুর

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৬:১২ পিএম

শেয়ার করুন:

২৮ বছরের পুত্রবধূকে বিয়ে করলেন ৭০ বছরের শ্বশুর
পারস্পরিক সম্মতিতেই ওই বিয়ে হয়েছে

ছেলের মৃত্যুর পর পুত্রবধূর আবার বিয়ে দিয়েছিলেন এক ভারতীয় ব্যক্তি। কিন্তু ওই সংসার টেকেনি। কয়েক দিন কাটতে না কাটতেই পুরনো শ্বশুরবাড়িতে ফিরে এসেছিল বৌমা। এরপর আর ঝামেলা না বাড়িয়ে ২৮ বছরের পুত্রবধূকে নিজেই গোপনে বিয়ে করে নিলেন ৭০ বছর বয়সী শ্বশুর।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরের ছাপিয়া উমারো গ্রামে। ৭০ বছর বয়সী কৈলাস যাদব বরহালগঞ্জ থানায় চৌকিদার হিসেবে কাজ করেন। ১২ বছর আগে মারা গেছেন তার স্ত্রী। তার তৃতীয় পুত্রের মৃত্যু হয় এর কিছু দিন পরেই। অল্পবয়সী বৌমা কি সারা জীবন একাই কাটাবে? সে কথা ভেবেই পুত্রবধূ পূজাকে রাজি করিয়ে দ্বিতীয়বার তার বিয়ে দিয়েছিলেন কৈলাস।


বিজ্ঞাপন


কিন্তু দুর্ভাগ্যবশত, পূজার দ্বিতীয় বিয়েও সুখের হয়নি এবং ওই সংসার টেকেনি। এরপর কয়েক দিন কাটতে না কাটতেই নিজের প্রথম শ্বশুরবাড়িতে ফিরে আসেন তিনি। জানা গেছে, এরপর পাড়া-প্রতিবেশীদের কাউকে কিছু না জানিয়ে গোপনে পূজাকে বিয়ে করে নেন কৈলাস। সম্প্রতি দু‘জনের বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপরেই পুরো ঘটনা সামনে আসে।

বরহালগঞ্জ থানার কর্মকর্তা জে এম শুক্লা জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় তিনিও ছবিটি দেখেছেন। ঘটনার বিষয়ে তিনি খোঁজ নেবেন বলে জানিয়েছেন।

বর্তমান স্বামী পূজার থেকে ৪২ বছরের বড়। তবে এটা নিয়ে তার কোনো নেতিবাচক ধারণা নেই। বিভন্ন সূত্রের খবরে জানা গেছে, পারস্পরিক সম্মতিতেই ওই বিয়ে হয়েছে। তাই কারও পক্ষ থেকেই এই বিষয়ে কোনো অভিযোগ জমা পড়েনি।

সূত্র : দ্যা ওয়াল


বিজ্ঞাপন


এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর