শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ভারতের সঙ্গে একীভূত হবে পাকিস্তানের বিভিন্ন প্রদেশ: রামদেব

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৫:৩৯ পিএম

শেয়ার করুন:

ভারতের সঙ্গে একীভূত হবে পাকিস্তানের বিভিন্ন প্রদেশ: রামদেব
যোগগুরু বাবা রামদেব

পাকিস্তানের বিভিন্ন প্রদেশ ভারতের সঙ্গে একীভূত হবে। ভারতের হিন্দুত্ববাদী যোগগুরু বাবা রামদেব এমন মন্তব্য করেছেন। তার মতে, পাকিস্তান শীঘ্রই চারটি ভাগে বিভক্ত হবে। এর ফলে কাশ্মিরে দেশটির দখলদারিত্বের অবসান হবে। এছাড়া পাকিস্তানের বেলুচিস্তান, পাঞ্জাব এবং সিন্ধু প্রদেশ ভারতের সঙ্গে একীভূত হবে।

গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় ভারতের ৭৪তম প্রজাতন্ত্র দিবসে জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন রামদেব। এ সময় তিনি তাদের প্রতিশ্রুতি নেওয়ারও আহ্বান জানিয়েছেন। যাতে সুস্থ, সমৃদ্ধ এবং উন্নত ভারতের জন্য কাজ করেন ওই সকল জনগণ।


বিজ্ঞাপন


তিনি বলেন, পাকিস্তানের বেলুচিস্তান, কাশ্মির এবং পাঞ্জাব আলাদা রাষ্ট্রে পরিণত হবে। পাকিস্তান অধিকৃত কাশ্মির ভারতের সঙ্গে একীভূত হবে। তারপর বেলুচিস্তান নিজেই ভারতের সঙ্গে মিলিত হতে চাইবে।

রামদেবের মতে, ‘বেলুচিস্তান, পাঞ্জাব ও সিন্ধুর সঙ্গে ভারতের সাংস্কৃতিক মিল রয়েছে। যেহেতু খুব শিগগিরই পাকিস্তানিরা ভাগ হয়ে যাবে, তাই পাঞ্জাব আর সিন্ধু প্রদেশও ভারতের সঙ্গে একীভূত হবে। এভাবে ভারত হবে একটি বৈশ্বিক পরাশক্তি।’

গণমাধ্যমের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘পাকিস্তানের বিভিন্ন প্রদেশের ভারতের সঙ্গে একীভূত হওয়া সময়ের দাবি এবং এটা ঘটতে চলেছে।’

সূত্র : দ্যা প্রিন্ট


বিজ্ঞাপন


এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর