শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্যাপক ঠান্ডায়ও মিছিলে খালি গায়ে নাচছেন কর্মীরা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০২৩, ১১:১৪ এএম

শেয়ার করুন:

ব্যাপক ঠান্ডায়ও মিছিলে খালি গায়ে নাচছেন কর্মীরা (ভিডিও)

চারদিকে ঘন কুয়াশা। মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা চলছে। এমন অবস্থার মধ্যেও রাজনৈতিক মিছিলে খালি গায়ে নাচলেন কর্মীরা। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই এ নিয়ে আলোচনা করছেন নেটিজেনরা।

ঘটনাটি ভারতের হরিয়ানার কারনালে। কয়েকমাস ধরে চলা ভারত জোড়ো যাত্রার অংশ হিসেবে রোববার সকালে সেখানে উপস্থিত হন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। সেখানে অংশ নেওয়া কংগ্রেস কর্মীদের শার্টবিহীন নাচতে দেখা গেছে। তরুণ কর্মীরা ব্যানার হাতে একটি বাসে দাঁড়িয়েছিলেন। খবর ইন্ডিয়া টুডের


বিজ্ঞাপন


কারনালে তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪.৫ ডিগ্রি সেলসিয়াস। এমন ঠাণ্ডার মধ্যেও কংগ্রেস কর্মীদের এমন কাণ্ড হতবাক করেছে দর্শকদের।
শনিবার হরিয়ানায় কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রায় সাবেক মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডাসহ আন্তর্জাতিক ক্রীড়াবিদ এবং দলের নেতারা যোগ দেন। 

পদযাত্রায় স্থানীয়দের সঙ্গে দেখা করার জন্য অনেক জায়গায় থেমেছেন। রাহুল গান্ধীর যাত্রা ১০ জানুয়ারি শম্ভু সীমান্ত দিয়ে পাঞ্জাবে প্রবেশ করবে এবং ফতেহগড় সাহেবের দিকে যাবে। ১১ জানুয়ারী গুরুদ্বারা সাহেবে প্রণাম করার পর একটি জনসভায় ভাষণ দেবেন তিনি।

তবে অবাক করা বিষয় হলো এমন ঠাণ্ডার মধ্যেও বরাবরের মতো পোলো টি-শার্ট পরে বেশিরভাগ সময় হাঁটতে দেখা গেছে রাহুলকে। শীতে তিনি এমনটি কীভাবে করছেন সে বিষয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে রাহুল বলেন,  যতক্ষণ এটি পরে পারি ততক্ষন পরবো। 


বিজ্ঞাপন


একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর