সবার সামনে চুম্বন, বিচ্ছেদ চাইলেন স্ত্রী!

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ০২:০৭ পিএম
সবার সামনে চুম্বন, বিচ্ছেদ চাইলেন স্ত্রী!

বিশাল অনুষ্ঠান। এসেছেন দাওয়াতের কয়েকশ মেহমানও। দুইদিন আগে হয়েছে বিয়ে। এখন ধুমধামভাবে হচ্ছে বিয়ে পরবর্তী অনুষ্ঠান। এরপরই থানায় দৌড়লেন কনে। অভিযোগ বরের বিরুদ্ধে। 

আনন্দবাজারের খবরে বলা হয়েছে, ভারতের উত্তরপ্রদেশের সাম্ভালে এই ঘটনা ঘটেছে। বিয়ে সম্পন্ন হওয়ার পর বউকে চুম্বন করেন স্বামী। এরপরই ঘটে বিপত্তি।

খবরে বলা হয়েছে, ২৬ নভেম্বর বিয়ে হয় ওই দম্পতির। ২৮ নভেম্বর পাভাসা গ্রামে চলছিল বিয়ের পরবর্তী অনুষ্ঠান (রিসেপশন)। বর ও কনে সেজেগুজে মঞ্চে বসেছিলেন। হঠাৎ ৩০০ জন অতিথির সামনে স্ত্রীর ঠোঁটে ঠোঁট রাখেন বর। এতে বেজায় চটে যান বউ।

মঞ্চ থেকে নেমে সোজা চলে যান নিজের ঘরে। পরিবারের বাকি সদস্যরা ওই নারীকে শান্ত করার চেষ্টা করেন। তবে তাতে লাভ হয়নি। 

পুলিশের কাছে ওই নারীর অভিযোগ, ‘আমি আর আমার বরের সঙ্গে থাকতে চাই না। আমি আমার বাড়িতেই থাকতে চাই। আমার বরের আচরণ আমার মোটেই ভাল লাগেনি। ৩০০ লোকের সামনে যে এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেও ভাল না। ওর বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ নেওয়া হয় তার আর্জি জানাচ্ছি।’

এই বিষয় বর বলেন, ‘চুমু খাওয়ার ব্যাপারটা আগে থেকেই জানত আমার স্ত্রী। আমার সঙ্গে স্ত্রীর একটা শর্ত হয় যে আমি যদি সব লোকের সামনে ওকে চুমু খেতে পারি, তাহলে ও আমায় ১৫০০ টাকা দেবে। আর আমি যদি এই কাজটা না করতে পারি, তা হলে আমি ওকে ৩০০০ টাকা দেব।’

পুলিশ এই বিষয়ে ওই নারীর কাছে জানতে চাইলে তিনি বলেন এমন কোনও কথা হয়নি তাদের মধ্যে। পুলিশের সামনেই চলে দীর্ঘ বচসা। পরে পুলিশের মধ্যস্থতায় ঠিক হয় যে তারা একসঙ্গে থাকবেন না।

একে