বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

ভারতে মন্ত্রীর বডি ম্যাসাজের ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০৩:২৯ পিএম

শেয়ার করুন:

ভারতে মন্ত্রীর বডি ম্যাসাজের ভিডিও ভাইরাল

দুর্নীতির মামলায় জেলে রয়েছেন ভারতের দিল্লি সরকারের স্বাস্থ্যমন্ত্রী ও ক্ষমতাসীন দল আম আদমি পার্টির (আপ) নেতা সত্যেন্দ্র জৈন। সেখানেই তার ম্যাসাজ করার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এ নিয়ে আপের বিরুদ্ধে সরব হয়েছে বিজেপি।

ভিডিওতে দেখা যাচ্ছে, সত্যেন্দ্র জৈন আরামে বিছানায় শুয়ে  আছেন। তার হাত-পা মালিশ করছে এক ব্যক্তি। সত্যেন্দ্র অন্যান্য আসামীদের সঙ্গে কথাও বলছেন। পাশেই রাখা রয়েছে সিল করা পানির বোতল।


বিজ্ঞাপন


এর আগে, তদন্ত সংস্থা ইডিও দাবি করেছিল যে সত্যেন্দ্র জৈন জেলে ভিভিআইপি পরিষেবা পাচ্ছেন। 

দাবি করা হচ্ছে ভিডিও ফুটেজটি তিহার জেলের ব্লক এ-এর ৪ নম্বর সেলের। ফুটেজটি ১৩ সেপ্টেম্বর, ১৪ সেপ্টেম্বর এবং ২১ সেপ্টেম্বরের বলেও দাবি করা হয়েছে।

ইডি এর আগে আদালতে হলফনামা দাখিল করে বলে যে জেলে জৈনকে ভিভিআইপি পরিষেবা দেওয়া হচ্ছে, তিনি সেখানে স্বাচ্ছন্দ্যময় জীবনযাপন করছেন। এমনকি হলফনামায় জৈনকে ম্যাসাজ দেওয়ারও উল্লেখ করা হয়।

 


বিজ্ঞাপন


তবে জেল কর্তৃপক্ষের দাবি, এটি পুরনো একটি ভিডিও। যারা এ কাজে জড়িত ছিলেন, সেই সব কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। 

এদিকে, সত্যেন্দ্রর ‘ভিআইপি’ পরিষেবার এই ভিডিও প্রকাশ্যে আসতেই

আক্রমণে নেমেছে বিজেপি। সিসিটিভি ফুটেজে ধরা পড়া ওই ভিডিও শেয়ার করে বিজেপির শেহজাদ জয় হিন্দ টুইট করেছেন, ‘‌জেলের ভিতরে ভিআইপি পরিষেবা! এই ধরনের মন্ত্রীকে বাঁচাতে আসবেন কেজরিওয়াল? জৈনকে কি দল থেকে বহিষ্কার করা উচিত নয়? এটাই আপের আসল চেহারা।’‌ 

বিজেপির মুখপাত্র গৌরব ভাটিয়া বলেছেন, ‘‌আপ দলটা দুর্নীতিতে ভরে গেছে। সেই দলের দুর্নীতিগ্রস্ত নেতা জেলে ভিআইপি পরিষেবা পাচ্ছেন।’‌

সূত্র: এনডিটিভি

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর