বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইমরান খান প্রতিনিয়ত মিথ্যা বলছেন: কামার জামান 

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৩:৪৭ পিএম

শেয়ার করুন:

ইমরান খান প্রতিনিয়ত মিথ্যা বলছেন: কামার জামান 
কামার জামান কাইরা

পাকিস্তানি প্রধানমন্ত্রীর কাশ্মির বিষয়ক উপদেষ্টা এবং পিপিপি নেতা কামার জামান কাইরা পিটিআই চেয়ারম্যান ইমরান খানের সমালোচনা করেছেন। তিনি বলেছেন, ইমরান ক্রমাগত মিথ্যা বলছেন। এ সময় তিনি পাকিস্তানের সেনাপ্রধান নিয়োগ ইস্যুতেও কথা বলেন।

জিও নিউজের অনুষ্ঠান 'আজ শাহজেব খানজাদাকে সাথ'-এ কথা বলতে গিয়ে পিপিপি নেতা বলেন, "বছরের পর বছর ধরে ইমরান খান যাদের (সেনাবাহিনী) মাধ্যমে সন্তুষ্ট ছিলেন, আজ তাদের বিরুদ্ধে তিনি অভিযোগ তুলেছেন।"


বিজ্ঞাপন


এ সময় কামার জামান কাইরা বলেন, ‘পাকিস্তান সেনাবাহিনীর পরবর্তী প্রধান হিসেবে পাঁচজন সিনিয়র জেনারেলের একজনকে নিয়োগ করা হবে। বিষয়টি আলোচনার যোগ্য নয় কারণ পাকিস্তান সেনাবাহিনীর বাইরের কাউকে সেনাপ্রধান হিসেবে নিয়োগ দেওয়া হবে না।’

তিনি বলেন, পাকিস্তানের সেনাপ্রধান নিয়োগের বিষয়ে দেশটির প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ তার দলের নেতার সঙ্গে পরামর্শ করতে লন্ডনে গিয়েছিলেন। তিনি দেশে ফিরলে পিপিপি নেতৃত্ব এবং মাওলানা ফজলুর রহমানের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করবেন।

পিএমএল-এন দলের প্রধান নওয়াজ শরিফের সঙ্গে দেখা করতে লন্ডনে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। লন্ডনে মিডিয়ার সঙ্গে কথা বলার সময়, শাহবাজ শরিফ বলেছেন যে সেনাপ্রধান নিয়োগ একটি সাংবিধানিক বিষয় এবং সেভাবেই এ বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে।

সূত্র : জিও নিউজ


বিজ্ঞাপন


এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর