শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

লটারিতে জিতলেন ৬৮ কোটি, বিলিয়ে দিতে চান হোটেল কর্মী!

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৬:৫২ এএম

শেয়ার করুন:

লটারিতে জিতলেন ৬৮ কোটি, বিলিয়ে দিতে চান হোটেল কর্মী!

লটারিতে ৬৮ কোটি টাকা জিতে তা সহকর্মীদের মধ্যে বিলিয়ে দিতে চাইলেন এক বিজেতা। তার যুক্তি, লটারির টিকিট কাটতে সহকর্মীরা সাহায্য করেছিলেন। তাই ওই টাকা তাদেরও প্রাপ্য।

এই লটারি বিজয়ী একজন ভারতীয়। তার নাম সাজেশ এনএস। বয়স ৪৭। দুবাইয়ের এক রেস্তরাঁয় বাজার সরকারের কাজ করেন তিনি। 


বিজ্ঞাপন


সম্প্রতি তিনি দুবাইয়ের বিগ টিকিট লটারি খেলায় আড়াই কোটি দিরহাম পুরস্কার হিসাবে পেয়েছেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৬৮ কোটি টাকার সমান। 

উপহার পেয়ে সাজেশ জানিয়েছেন, তিনি ওই পুরস্কারের অর্থ তার রেস্তরাঁর আরও ২০ জন সহ কর্মীর সঙ্গে ভাগ করে নেবেন। কীভাবে সেই অর্থ ভাগ হবে, কে কী ভাবে তা ব্যয় করবেন তা একসঙ্গে বসে ঠিক করবেন তারা।

সাজেশ দীর্ঘদিন ধরেই রয়েছেন দুবাইয়ে। তার পরিবার ভারতে থাকে। লটারি জিতে প্রথমেই স্ত্রীকে জানিয়েছিলেন সাজেশ। তিনি বলেছেন, ‘ওরা কেউ বিশ্বাসই করতে চাইছিল না। বাড়িতে সবাই ভেবেছিল আমি মজা করছি।’

দুবাইয়ের এই লটারির টিকিট গত চার বছর ধরে নিয়মিত কিনে চলছেন সাজেশ। তবে আচমকা প্রথম পুরস্কার জিতে যাবেন ভাবতে পারেননি। পুরস্কারের অর্থ হাতে পেলে কী করবেন জানতে চাওয়া হলে তিনি বলেছেন, ‘আমি আমার ভাগের অর্থ থেকে আমার আারও ১৫০ জন সহকর্মীকে কোনো না কোনোভাবে সাহায্য করব বলে ঠিক করেছি।’


বিজ্ঞাপন


তবে লটারির প্রথম পুরস্কার পেয়ে থেমে যেতে চান না সাজেশ। তিনি জানিয়েছেন, আগামী দিনেও নিয়মিত এই লটারির টিকিট কেটেই যাবেন তিনি।

সূত্র: আনন্দবাজার

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর