শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

পার্টিতে ফিনিশ প্রধানমন্ত্রীর অর্ধনগ্ন নাচ, ভিডিও ফাঁস

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১৮ আগস্ট ২০২২, ০৮:৩৮ পিএম

শেয়ার করুন:

পার্টিতে ফিনিশ প্রধানমন্ত্রীর অর্ধনগ্ন নাচ, ভিডিও ফাঁস
নাঁচছেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সান্না মারিন

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সান্না মারিনের একটি ভিডিও ফাঁস হয়েছে। সেখানে দেখা গেছে যে একটি পার্টিতে তিনি অর্ধনগ্ন হয়ে নাঁচছেন। এরপরেই তীব্র প্রতিক্রিয়ার সম্মুখীন হয়েছেন ফিনল্যান্ডের এ নারী প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার বিবিসির প্রতিবেদন অনুসারে, ‘ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে। সেখানে ফিনল্যান্ডের এ নারী প্রধানমন্ত্রী তার নানান বন্ধু ও দেশটির সেলিব্রিটিদের সঙ্গে নাঁচছেন ও গাইছেন বলে দেখা গেছে।’


বিজ্ঞাপন


অর্ধনগ্ন হয়ে এমন নাঁচ-গানের পর তিনি এখন দেশটির বিরোধী দলগুলোর সমালোচনার মুখোমুখি হয়েছেন। সান্না মারিন (৩৬) ড্রাগ বা মাদক নেন কিনা তা পরীক্ষার দাবি করেছেন এক ফিনিশ নেতা।

তবে ফিনল্যান্ডের ওই নারী প্রধানমন্ত্রী বলেছেন, তিনি কোনো মাদক গ্রহণ করেননি। তবে শুধুমাত্র অ্যালকোহল (মদ) পান করেছিলেন এবং উন্মত্ত হয়ে পার্টি করেছিলেন।

বিশ্বের সর্বকনিষ্ঠ এ প্রধানমন্ত্রী প্রায়ই পার্টি করেন। প্রায়ই সংগীত উত্সবে গিয়ে ছবি তোলেন।


বিজ্ঞাপন


গত বছর সান্না মারিন এ কারণে জনগণের কাছে ক্ষমা চয়েছেন যে তিনি ক্লাবে যাওয়ার কারণে অনেক সময় করোনা রোগীর নিবিড় সান্নিধ্যে গিয়েছিলেন।

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সান্না মারিন

এর আগে গত সপ্তাহে এ ফিনিশ নারী রাজনীতিবিদকে বিশ্বের সেরা প্রধানমন্ত্রী বলে অভিহিত করে জার্মান নিউজ আউটলেট বিল্ড।

বৃহস্পতিবার ওই অর্ধনগ্ন নাঁচের ভিডিও সম্পর্কে তিনি বলেন, তিনি জানতেন যে তাকে ভিডিও করা হচ্ছে। তবে ওই ভিডিও ক্লিপটি সর্বজনীন হয়ে যাওয়ায় তিনি বিরক্ত হয়েছিলেন।

এ বিষয়ে সান্না মারিন বলেন, এটা দেশের আইনে পুরোপুরি বৈধ যে আমি নাঁচ-গান করেছি এবং পার্টি করেছি। তবে আমি এমন পরিস্থিতিতে কখনোই ছিলাম না যেখানে আমি অন্যদের (মাদক ব্যবহার করতে) দেখেছি এবং জেনেছি।

এ বিষয়ে বিরোধী দলের নেতা রিক্কা পুররা এ নারী প্রধানমন্ত্রীকে স্বেচ্ছায় ড্রাগ পরীক্ষা করার আহ্বান জানিয়েছেন। এ বিষয়ে তার মন্তব্য হলো, এ ফিনিশ প্রধানমন্ত্রীর ওপর প্রচ্ছন্ন সন্দেহ আছে।

অবশ্য অন্যান্য বিরোধী দলের রাজনীতিবিদরা আরও গুরুত্বপূর্ণ দেশীয় সমস্যার পরিবর্তে এসব (বাজে) পার্টি নিয়ে কথা বলার জন্য প্রধানমন্ত্রী ও গণমাধ্যমের নিন্দা করেছেন।

সূত্র : বিবিসি

এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর