ছেলের মলত্যাগের ভিডিও প্রকাশ করলেন মা!

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৮:৫৮ পিএম
ছেলের মলত্যাগের ভিডিও প্রকাশ করলেন মা!
ছেলে কবিশের অধিকার নিয়ে নিশা রাওয়াল ও কর্ণ মেহরার দ্বন্দ্ব রয়েছে

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী নিশা রাওয়াল তার ছেলের মলত্যাগের ভিডিও অনলাইনে প্রকাশ করছেন বলে অভিযোগ করেছেন তার সাবেক স্বামী কর্ণ মেহরা। এর আগে ‘ইয়ে রিশতা কেয়া খেলতা হ্যায়’-র অভিনেতা কর্ণ তার সাবেক স্ত্রীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয়েছিলেন। এরপর জামিনে ছাড়া পেয়ে তিনি ওই নারীর বিরুদ্ধে এমন অভিযোগ আনেন।

মামলা, থানা-পুলিশের পর এবার সাংবাদিকদের দ্বারস্থ হয়েছেন অভিনেতা কর্ণ মেহরা। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, তার সন্তানকে নিজের কাছে রাখার অধিকার তার সাবেক স্ত্রীর চেয়ে বেশি। এ সময় সাবেক স্ত্রীর বিরুদ্ধে তার যত অভিযোগ জমা ছিলো তা প্রকাশ্যে আনেন তিনি।

এ অভিনেতার প্রশ্ন, ‘ছেলের মলত্যাগ করার ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে দিয়েছে মা! এটা কেমন বিচার?’ তার অভিযোগ অনুসারে, গত ১৪ মাস ধরে একের পর এক ঘটনার শিকার হয়েছেন তিনি। এসব ঘটনার খোঁজ কেউ রাখেনি।

কঙ্গনা রানাউতের ‘লক আপ’-এ এসে আগেই নিজের তরফের সব কথা বলে দিয়েছিলেন নিশা। তার দিকটা জানা হলেও উল্টোদিকে কর্ণের বক্তব্য শোনা হয়নি কারোর। এবার প্রকাশ্যে কর্ণের অভিযোগ সামনে এলো। তিনি জানান, নিশা বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। সেসব কথা লুকিয়ে বিচ্ছেদ চাওয়ার সহজ পন্থা নিয়েছিলেন তিনি। কিন্তু সন্তান খারাপ পরিবেশে বড় হোক, এটা মেনে নিতে পারছেন না কর্ণ। তাই পাল্টা অভিযোগ আনলেন সাবেক স্ত্রীর বিরুদ্ধে।

কর্ণের অভিযোগ অনুসারে, ‘ছেলেকে দেখানোর মতো যথেষ্ট প্রমাণ আমার কাছে আছে। আমার ছেলে কবিশ একজন স্মার্ট বাচ্চা। সে যখন বড় হবে, আমি তার হাতে সব প্রমাণ তুলে দেব, আমার বিচারও ওকেই করতে বলব। আমি ওকে জানাতে চাই যে বাবা হয়ে সব রকম চেষ্টা করেছি।’

২০২২ সালের জুন মাসে নিশার সঙ্গে বিচ্ছেদ হয় কর্ণের। নভেম্বরে বাড়ি থেকে জিনিসপত্র নিতে গিয়েছিলেন ওই অভিনেতা। ওই সময় ছেলের মুখ শেষবার দেখেছিলেন বলে জানান তিনি। তিনি বলেন, ‘আমি কবিশকে উপহার দিয়ে বলেছিলাম-আমি তোমাকে ভালবাসি।’ এসব কথা বলার সময় কাঁদছিলেন ওই অভিনেতা।

তিনি বলেন, ‘ছেলেকে ঠিকভাবে মানুষ করতে চাই। তার জন্য সবকিছু করতে পারি। ওকে আমি ওর মায়ের থেকে ১০০ গুণ বেশি ভালো রাখব।’

২০১২ সালে টানা চার বছর প্রেম করার পর বিয়ে করেন দু’টেলিভিশন-তারকা কর্ণ মেহরা ও নিশা রাওয়াল। ধীরে ধীরে সম্পর্ক চিড় খেতে খেতে তাদের দাম্পত্যের অবসান হয় গত বছর।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

এমইউ