মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

জেলেনস্কির সঙ্গে সংসার করছেন পুতিনকন্যা!

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ২১ মে ২০২২, ১০:৫০ এএম

শেয়ার করুন:

জেলেনস্কির সঙ্গে সংসার করছেন পুতিনকন্যা!

বিশ্বে আলোচনার শীর্ষে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। এ নিয়ে একেক সময় একেক আলোচনা সামনে আসছে। পুতিনের গুরুতর অসুস্থতার খবর রটেছে যদিও এর কোনো সত্যতা মেলেনি। এবার এমন খবর সামনে এসেছে যা নেটিজেনদের অবাক করেছে। পুতিনের এক মেয়ে না কি জেলেনস্কির সঙ্গে গোপনে বসবাস করছেন! 

তবে ঘটনা হলো এই জেলেনস্কি ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি নন। কাকতালীয় ভাবে দু'জনের নামই জেলেনস্কি। এর এই খবর ফাঁস হতেই শোরগোল পড়েছে বিভিন্ন মহলে। পুতিনের মেয়ের প্রেমিক শেষে কি না জেলেনস্কি! এ নিয়ে রসিকতা করতেও ছাড়েননি অনেকে।


বিজ্ঞাপন


জার্মানের জনপ্রিয় ম্যাগাজিন ডের স্পিগেল ও রাশিয়ার মিডিয়া আউটলেট আইস্টোরিজের দাবি, রুশ প্রেসিডেন্টের এক কন্যা জার্মানিতে বিলাসবহুল জীবনযাপন করছেন। ৩৫ বছর বয়সী পুতিনকন্যার নাম ক্যাটেরিনা টিখোনভা। তিনি সাবেক নৃত্যশিল্পী। জার্মানিতে তিনি এক ব্যক্তির সঙ্গে বসবাস করছেন। 

ওই প্রতিবেদন অনুযায়ী জানা গিয়েছে, পুতিন-কন্যার ওই মনের মানুষের নাম ইগর জেলেনস্কি। আর এ নিয়েই হইচই পড়ে গিয়েছে। জানা যাচ্ছে, ক্যাটেরিনার দু'বছরের এক মেয়েও রয়েছেন। তবে তার নাম বা বিশদে কোনো তথ্য জানানো হয়নি।

ক্যাটেরিনার বিমানযাত্রার তথ্যও তুলে ধরা হয়েছে প্রতিবেদনে। যেখানে দেখা গিয়েছে, ২০১৭ সাল থেকে ২০১৯ সালের মধ্যে পঞ্চাশবারেরও বেশি সময় মিউনিখ যাত্রা করেছেন ক্যাটেরিনা।

আরেকটি গুঞ্জন রটেছে যে, ৬৯ বছর বয়সে না কি ফের বাবা হতে চলেছেন ভ্লাদিমির পুতিন। এই গুঞ্জনের বিষয়ে দাবি করা হয়েছে, পুতিনের ৩৮ বছর বয়সী 'সিক্রেট গার্লফ্রেন্ড' আলিনা কাবায়েভা সন্তানসম্ভবা। 


বিজ্ঞাপন


তবে এসবই আন্তর্জাতিক সংবাদমাধ্যমের দাবি। এর সত্যতা সম্পর্কে কোনো নিশ্চয়তা দিতে পারেনি তারা।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর