শনিবার, ২০ জুলাই, ২০২৪, ঢাকা

কলকাতায় বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০ জুলাই ২০২৪, ১০:০৫ পিএম

শেয়ার করুন:

কলকাতায় বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা থেকে এক বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১০ জুন) কলকাতার সায়েন্স সিটি এলাকার একটি জলাশয় থেকে দাউদ হোসেন উপল (২৩) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রগতি ময়দান থানা এলাকায় বরুণ সেনগুপ্ত মেট্রো স্টেশনের কাছের ওই জলাশয়ে পড়ে ছিল উপলের মরদেহ। পুলিশ মরদেহের সঙ্গে থাকা নথি থেকেই তার পরিচয় জানতে পেরেছে।


বিজ্ঞাপন


উপল কীভাবে ওই এলাকায় গেলেন, কীভাবে তার মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে এবং বাংলাদেশে তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, দাউদ হোসেন উপল ঢাকার বাসিন্দা। কিছুদিন আগে কলকাতায় যান। উপল কলকাতার নিউমার্কেট থানা এলাকার একটি হোটেলে উঠেছিলেন। সেখান থেকে কী উদ্দেশ্যে সায়েন্স সিটির দিকে গিয়েছিলেন, তা এখনও স্পষ্ট নয়। কেন বাংলাদেশ থেকে কলকাতায় যান তা-ও জানা যায়নি।

তবে স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, বুধবার সকাল ৯টার আগে হঠাৎ করে ওই জলাশয়ে ঝাঁপ দেন দাউদ হোসেন উপল। স্থানীয়রা সেই দৃশ্য দেখতে পান এবং পুলিশকে জানান।

স্থানীয়দের সাহায্যে পুলিশ জলাশয় থেকে উপলকে উদ্ধার করে এবং এনআরএস হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।


বিজ্ঞাপন


মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা করে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর