বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

গাড়ি দুর্ঘটনায় আহত ইসরায়েলের উগ্রপন্থী মন্ত্রী বেন গাভির 

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৮ এএম

শেয়ার করুন:

গাড়ি দুর্ঘটনায় আহত ইসরায়েলের উগ্রপন্থী মন্ত্রী বেন গাভির 
ছবি: টাইমস অব ইসরায়েল

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ইসরাইলের উগ্রপন্থী নেতা ও জাতীয় নিরাপত্তামন্ত্রী ইতামার বেন গাভির। ইনজুরি খুব বেশি মারাত্মক না হলেও তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রয়টার্সের খবরে বলা হয়েছে, শুক্রবার তেল আবিবের কাছের রামলি শহর থেকে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনার তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে ইসরায়েলি পুলিশ।


বিজ্ঞাপন


আরও পড়ুন: জর্ডান কেন ইসরায়েলের পক্ষে?

ইসরায়েলি সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, বেন গাভির যে গাড়িতে করে যাচ্ছিলেন সেটি উল্টে পড়ে আছে। পুলিশ কমিশনার কবি সাবতাই সাংবাদিকদের জানিয়েছেন, এ দুর্ঘটনায় আরও দুজন ব্যক্তি আহত হয়েছেন।

বেন গাভির ইসরায়েলের রাজধানী তেল আবিবের কাছে রামলে নগরীতে ছুরি হামলার একটি ঘটনাস্থল পরিদর্শন শেষে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

বেন গাভির ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর যুদ্ধকালীন মন্ত্রীসভার একজন বিতর্কিত সদস্য। সম্প্রতি ইসরায়েলে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার পর ইরানে সর্বাত্মক হামলা চালানোর পক্ষে অভিমত দিয়েছিলেন তিনি। এছাড়া মসজিদ আল আকসা প্রাঙ্গণে প্রায়ই নিয়ম ভঙ্গ করে ইহুদিদের নিয়ে মহড়া দেন তিনি।


বিজ্ঞাপন


আরও পড়ুন: ইরানে হামলার নেশায় পশ্চিমা নেতাদের ফোন ধরছেন না নেতানিয়াহু

২০২২ সালের নভেম্বরে ইসরায়েলের নির্বাচনে সবচেয়ে বড় চমক ছিল রাজনীতিতে কট্টর-ডানপন্থিদের উত্থান। বেন-গাভির সেই উগ্র ডানপন্থিদেরই একজন, যারা ইসরায়েলের পাশাপাশি একটি স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার ঘোর বিরোধী।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর