মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ঢাকা

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪, আহত ৭

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪, ০৭:০১ পিএম

শেয়ার করুন:

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪, আহত ৭

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের রকফোর্ড শহরে এক কিশোরীসহ চারজনকে ছুরিকাঘাতে হত্যা করেছেন এক ব্যক্তি। এই হামলায় আরও সাত জন আহত হয়েছেন বলে জানা গেছে। বুধবার (২৭ মার্চ) ইলিনয়ের রকফোর্ড শহরে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) এই তথ্য জানিয়েছে সিএনএন।


বিজ্ঞাপন


রকফোর্ড শহরের পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, বুধবার বিকেলে ছুরি হামলার ঘটনাগুলো ঘটে। এসব হামলার জন্য দায়ী সন্দেহে ২২ বছর বয়সী এক তরুণকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে আছে এক ১৫ বছর বয়সী কিশোরী, ৬৩ বছর বয়সী নারী ও ৪৯ ও ২২ বছর বয়সী দুই পুরুষ। আহত এক ব্যক্তির অবস্থা আশংকাজনক।

পুলিশের বিবৃতিতে পাঁচ আহত ব্যক্তির কথা বলা হলেও মার্কিন গণমাধ্যমে বলা হয়েছে, আহতের সংখ্যা সাত।

এদিকে, এ ঘটনায় ২২ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। হামলা চালানোর উদ্দেশ্য এখনো স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। তারা বলছে, রকফোর্ডের ফ্লোরেন্স স্ট্রিটের একটি বাড়িসহ ক্লিভল্যান্ড এভিনিউ, এগলেসটোন রোড এলাকায় হামলা চালিয়েছেন এই যুবক।


বিজ্ঞাপন


রকফোর্ড পুলিশপ্রধান কারলা রেড বলেন, রকফোর্ড পুলিশ দুপুর ১টা ১৪ মিনিটের দিকে ফোন কল পাই। সেসময় এক ব্যক্তি চিকিৎসা সহায়তার জন্য অনুরোধ করছিলেন। পরবর্তী সময়ে আরও কয়েকজন ব্যক্তি পুলিশ ও চিকিৎসাকর্মীর জন্য কল দেন।

সন্দেহভাজন ব্যক্তি পুলিশের হেফাজতে আছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানান কারলা রেড। তিনি বলেন, আমরা মনে করছি, এই ঘটনার সঙ্গে একমাত্র ২২ বছর বয়সী ওই যুবকই জড়িত। তার কোনো সহায়তাকারী ছিল না। যেসব এলাকায় হামলা চালানো হয়েছে, আমরা সেই জায়গাগুলোর সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখছি। পাশাপাশি এলাকাগুলো আমাদের নজরদারিতে রয়েছে।

সূত্র: সিএনএন

এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর