রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইমরান খানের সঙ্গে বেইমানি করেছে নিজ দলের প্রার্থী

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০২:২৫ এএম

শেয়ার করুন:

ইমরান খানের সঙ্গে বেইমানি করেছে নিজ দলের প্রার্থী

পিটিআইয়ের প্রার্থী ওয়াসিম কাদির এবার ইমরান খানকে পিঠ দেখিয়ে যোগ দিলেন নওয়াজের দল পিএমএল-এনে। লাহোরের এনএ-১২১ আসন থেকে বিজয়ী পিটিআই সমর্থিত প্রার্থী ছিলেন ওয়াসিম কাদির। ডনের খবর

দলের পোস্ট করা এক ভিডিওতে কাদির পিএমএল-এনের জ্যেষ্ঠ সহসভাপতি মরিয়ম নওয়াজের পাশে দাঁড়িয়ে বলেন, আমি আমার নীড়ে ফিরেছি।


বিজ্ঞাপন


পিটিআই লাহোরের এই সাধারণ সম্পাদক ওয়াসিম কাদির নওয়াজ শরিফ ও মরিয়ম নওয়াজের নেতৃত্বের প্রতি আস্থা প্রকাশ করে বলেছেন, নির্বাচনী এলাকার জনগণ এবং বন্ধুদের সঙ্গে পরামর্শ করার পরে পিএমএল-এনে যোগ দিয়েছি।

লাহোরে এনএ-১২১ আসনে পিএমএল-এন প্রার্থী শেখ রোহাইল আসগরকে পরাজিত করেন ওয়াসিম কাদির। এ ঘটনায় পর এখনো আনুষ্ঠানিক কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি পিটিআইয়ের পক্ষ থেকে।

এদিকে পাকিস্তানের নতুন সরকারে বিরোধী দল গঠনের ইঙ্গিত দিয়েছে পিটিআই চেয়ারম্যান গহর আলি খান। তিনি বলেন, পাকিস্তানের দুটি বড় দল পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) ও পাকিস্তান মুসলিম লীগ নওয়াজের (পিএমএল-এন) সঙ্গে যোগ দেবে না ইমরানপন্থি স্বতন্ত্র প্রার্থীরা।

গহর জানিয়েছেন, সরকার গঠন করতে না পারলে তারা বিরোধী দল হিসেবে ভূমিকা পালন করবে।


বিজ্ঞাপন


ডনের সঙ্গে আলাপকালে রোববার গহর বলেন, আমরা পিপিপি ও পিএমএল-এনের সঙ্গে আলাপ করতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাদের সঙ্গে জোট করে আমরা সরকার গঠন করব না। তাদের সঙ্গে জোট গড়ার চেয়ে এককভাবে বিরোধীদলের ভূমিকা পালন করাই ভালো।

/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর