শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

কারাগার থেকে ইমরান খান যা বললেন

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২৩, ০৬:০২ পিএম

শেয়ার করুন:

কারাগার থেকে ইমরান খান যা বললেন
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। ছবি: জিও নিউজ, ফেসবুক

আদিয়ালা কারাগারে বন্দী পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান তার সমর্থক ও কর্মীদের জন্য বার্তা দিয়েছেন। ইমরান বলেছে, তিনি আগের চেয়েও বেশি শক্তিশালী ও সক্ষম অবস্থায় আছেন।

মাইক্রোব্লগিং সাইট এক্স-এ শেয়ার করা বার্তায় পিটিআই চেয়ারম্যান বলেন, কারাগারের প্রথম কয়েক দিন খুব চ্যালেঞ্জিং ছিল। কারণ, তাকে জেলের যে কক্ষে রাখা হয় সেটা ছিল পোকামাকড় এবং মশায় ভর্তি। সেখানে ঘুমানোর জন্য কোনো বিছানাও ছিল না। 


বিজ্ঞাপন


পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, এরপর তিনি কারাগারের অবস্থার সঙ্গে নিজেকে মানিয়ে নেন।

তিনি বলেন, আজকের ইমরান খান এবং ৫ আগস্ট কারাবন্দী ইমরান খানের মধ্যে দিনরাত্রির পার্থক্য রয়েছে। আজ আমি আগের চেয়ে আরও শক্তিশালী ও সক্ষম অবস্থায় আছি।

পাকিস্তানের সাবেক এ প্রধানমন্ত্রী বলেন, তিনি আধ্যাত্মিক, মানসিক এবং শারীরিকভাবে আগের চেয়ে আরও শক্তিশালী অবস্থানে আছেন। তিনি কারাগারে নিয়মিত পবিত্র কোরআন ও অন্যান্য বই পড়ছেন।

ইমরান খান বলেন, কারাগারে থাকাকালীন তিনি তার রাজনৈতিক জীবনের শেষ কয়েক বছর আত্মদর্শন করার সুযোগ পান।


বিজ্ঞাপন


তিনি বলেন, তারা আমাকে যে কারাগারে আটকে রাখুক না কেন, আমার ওপর যে শর্তই আরোপ করুক না কেন, আমি আইনের শাসন ও পাকিস্তানের সংবিধান সমুন্নত রাখার জন্য প্রকৃত স্বাধীনতার সংগ্রাম থেকে এক ইঞ্চিও পিছিয়ে যাব না। 

পাকিস্তানের সাবেক এ প্রধানমন্ত্রী বলেন, পাকিস্তানের সংবিধান ও আইনের শাসন রক্ষায় অবাধ ও সুষ্ঠু নির্বাচন দরকার।

ইমরান খান আরও বলেন, যারা আমাকে দেশ ছেড়ে চলে যাওয়ার পরামর্শ দিচ্ছেন, তারা জেনে রাখুন যে আমি পাকিস্তানের সঙ্গে বাঁচব এবং মরব। আমি আমার দেশ ছেড়ে কোথাও যাব না।

সূত্র : জিও নিউজ

এমইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর