শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

তরুণদের ভ্রমণ গন্তব্য যেসব দেশ

ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২৩, ০১:০১ পিএম

শেয়ার করুন:

তরুণদের ভ্রমণ গন্তব্য যেসব দেশ

অবকাশ যাপনের জন্য অনেকেই বিদেশ ভ্রমণে বের হন। এক একজনের কাছে এক এক দেশ পছন্দ। কিছু কিছু দেশ আছে যেখানে তরুণরা বেশি ছুটে যান। এমনই কয়েকটি দেশ ও শহর সম্পর্কে জানুন। 

tourভিয়েতনাম


বিজ্ঞাপন


ভিয়েতনাম একটি খুব সুন্দর এবং জনবহুল দেশ। এই দেশ তার সমুদ্র সৈকতের জন্য বিখ্যাত। আপনি যদি নাইটলাইফ পছন্দ করেন তাহলে আপনার ব্যাচেলর পার্টির জন্য এই জায়গাটি বেছে নেওয়া উচিত। 

touristফিলিপাইন

ব্যাচেলর পার্টির জন্য ফিলিপাইন একটি আদর্শ স্থান। এই দেশ তার ৭০০০ দ্বীপের জন্য বিখ্যাত। যারা বন্ধুদের সঙ্গে বিয়ের আগে বিদেশ ভ্রমণ করতে চাইছেন তাদের কাছে এই দেশ যেন এক স্বর্গরাজ্য। এখানকার বেশিরভাগ মানুষই ইংরেজিতে কথা বলতে পারেন এবং ইংরেজি বোঝেন। তাই বেড়াতে গিয়ে ভাষাগত অসুবিধা হওয়ার কথা নয়।

tour​মেক্সিকো


বিজ্ঞাপন


ব্যাচেলর পার্টির জন্য মেক্সিকো সবচেয়ে সস্তা শহর। এখানে খুব কম খরচে একটি বিলাসবহুল পার্টি উপভোগ করা যায়। এই শহর তার সৌন্দর্য এবং সস্তার জিনিসপত্রের জন্য দারুণ জনপ্রিয়। 

​কম্বোডিয়া

কম্বোডিয়া দেশটি মূলত আঙ্কোরভাট মন্দিরের জন্য বিখ্যাত। তবে কেউ যদি ব্যাচেলর পার্টি করতে চান তবে এই দেশে একটি দারুণ অপশন হতে পারে। এই দেশে পর্যটকরা উইকএন্ড কাটাতে বেশ পছন্দ করেন।

combodia​প্রাগ

প্রাগ, চেক প্রজাতন্ত্রের রাজধানী। এটি একটি অপূর্ব সুন্দর দেশ। এখানকার রাস্তায় রাতের জীবন দারুণভাবে উপভোগ করা যায়। বন্ধুদের সঙ্গে পার্টি করতে চান তাহলে এই শহর একটি অসাধারণ অপশন হতে পারেন।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর