সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

সোহরাওয়ার্দী মেডিকেল নতুন উপাধ্যক্ষ অধ্যাপক রুবীনা ইয়াসমীন 

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ১০:১৬ পিএম

শেয়ার করুন:

সোহরাওয়ার্দী মেডিকেল নতুন উপাধ্যক্ষ অধ্যাপক রুবীনা ইয়াসমীন 

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের নতুন উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. রুবীনা ইয়াসমীন। এর আগে তিনি মুগদা মেডিকেল কলেজে কর্মরত ছিলেন।

সম্প্রতি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ অধিশাখার যুগ্ম-সচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞাপন


এতে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের কর্মকর্তা ও মুগদা মেডিকেল কলেজের অধ্যাপক ডা. রুবীনা ইয়াসমিনকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলের ভাইস প্রিন্সিপাল পদে নিয়োগ দেওয়া হলো। 

ডা. রুবীনা বদলি ও পদায়নকৃত জায়গায় আগামী সাত কর্মদিবসের মধ্যে বদলি ও পদায়নকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় অষ্টম কর্মদিবসে অপরাহ্নে ‘স্ট্যান্ড রিলিজড’ বলে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনস্বার্থে জারি করা ওই আদেশ আরও বলা হয়, বদলি ও পদায়নকৃত কর্মকর্তা অবমুক্তির সময় বর্তমান কর্মস্থল থেকে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন ও যোগদানের পর বদলিকৃত কর্মস্থলে মুভ ইন হবেন।

এমএইচ/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর