বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইউএস বাংলার যাত্রীদের জন্য ওয়েলকাম ভাউচার ঘোষণা অ্যাপোলোর

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ০৩:৫৬ পিএম

শেয়ার করুন:

ইউএস বাংলার যাত্রীদের জন্য ওয়েলকাম ভাউচার ঘোষণা অ্যাপোলোর

ইউএস বাংলা এয়ারলাইন্সের যাত্রীদের জন্য বিশেষ ছাড়সহ একটি ওয়েলকাম ভাউচার ঘোষণা করেছে অ্যাপোলো হাসপাতাল গ্রুপ-ইন্ডিয়া। বঙ্গবন্ধু আন্তর্জা‌তিক স‌ম্মেলন কে‌ন্দ্রে চলমান (১ থেকে ৩ ডিসেম্বর) তিন‌ দিনব‌্যাপী 'ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো ২০২২' মেলায় এই ঘোষণা দেওয়া হয়।

অ্যাপোলো হাসপাতাল ইন্টারন্যাশনাল ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট-  জিতু জোস এবং ইউএস বাংলার হেড অফ মার্কেটিং মো. শফিকুল ইসলাম এই বিশেষ ডিসকাউন্ট ভাউচারটি উন্মোচন করেন।


বিজ্ঞাপন


এ বিষয়ে অ্যাপোলো হাসপাতাল প্রতিনিধি বাংলা হেলথ কানেক্ট ইন্টারন্যাশনালের চেয়ারম্যান শফিক আজম বলেন, 'এই সেবার মাধ্যমে রোগীরা উপকৃত হবেন। ভারতে তাদের সবচেয়ে পছন্দের হাসপাতালের সেবা গ্রহণ আরও সহজলভ্য হবে।'

ইউএস বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আব্দুল্লাহ আল মামুন বলেন, `আমরা ইন্টারন্যাশনাল পার্টনারদের কাছ থেকে এই ধরনের সেবাগুলোকে স্বাগত জানাই। আমরা আফ্রো-এশিয়ার বৃহত্তম স্বাস্থ্যসেবা প্রদানকারী অ্যাপোলো হাসপাতাল গ্রুপ- ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত।`

ইউএস বাংলা এয়ারলাইন্সের সঙ্গে সংঘবদ্ধতা সম্পর্কে অ্যাপোলো হাসপাতালের গ্রুপ প্রেসিডেন্ট ডা. কে. হরিপ্রসাদ বলেন, অ্যাপোলো হাসপাতাল ঢাকায় ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো ২০২২-এ অংশগ্রহণ করতে পেরে এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের গ্রাহকদের জন্য বিশেষ ডিসকাউন্ট ভাউচার উপস্থাপন করতে পেরে আনন্দিত। এই ফলপ্রসূ সহযোগিতার জন্য সং‌শ্লিষ্ট‌দের সাধুবাদ জানাই। যেহেতু ভারত এবং বাংলাদেশ তাদের সম্পর্কের একটি স্বর্ণালী যুগ অতিক্রম করছে, এতে বাংলাদেশের সবচেয়ে বড় বেসরকারি বিমান সংস্থার সঙ্গে আমাদের অংশীদারিত্ব রোগীদের জন্য অত্যন্ত উপকারী হবে।

গত ৩৭ বছরে অ্যাপোলো হাসপাতাল ইন্ডিয়া বাংলাদেশের মানুষ এবং চিকিৎসকদের সঙ্গে যে সম্পর্ক বজায় রেখেছে, সেটিকে তারা সর্বোচ্চ সম্মানের চোখে দেখেন বলেও উল্লেখ করেন তিনি।


বিজ্ঞাপন


এমএইচ/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর