শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

দাবি আদায় পর্যন্ত কর্মবিরতি চালিয়ে যাবেন ঢামেকের ইন্টার্নরা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১১ আগস্ট ২০২২, ০৮:০৭ পিএম

শেয়ার করুন:

দাবি আদায় পর্যন্ত কর্মবিরতি চালিয়ে যাবেন ঢামেকের ইন্টার্নরা
ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা. মো. সাজ্জাদ হোসেনকে শহীদ মিনার এলাকায় মারধরের ঘটনায় অপরাধীদের শনাক্তে এবং আইনের আওতায় না আনতে পারার প্রতিবাদে কর্মবিরতি পালন করছে ঢামেকের ইন্টার্ন চিকিৎসক পরিষদ (ইচিপ)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ১২টা থেকে এই কর্মবিরতি কর্মসূচি পালিত হচ্ছে।


বিজ্ঞাপন


সংগঠনটির সভাপতি ডা. মহিউদ্দিন জিলানী ও সাধারণ সম্পাদক ডা. মারুফ উল আহসান ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

এবিষয়ে সংগঠনটির সভাপতি ডা. মহিউদ্দিন জিলানী বলেন, গত ৮ আগস্ট রাতে কেন্দ্রীয় শহীদ মিনারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কতিপয় শিক্ষার্থীর হামলার শিকার হন ঢামেকের ইন্টার্ন চিকিৎসক মো. সাজ্জাদ হোসেন। এ ঘটনার বিচারের দাবিতে আমরা মেডিকেলের পরিচালক, উপ-পরিচালক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রক্টর বরাবর প্রতিবাদ লিপী এবং শাহবাগ থানায় একটি জিডিও করি। ঘটনার পরদিনই আমরা এক বিবৃতিতে উল্লেখ করি যে, যদি ৪৮ ঘণ্টার মধ্যে সাজ্জাদের ওপর হামলাকারীদের শনাক্ত ও আইনের আওতায় না আনা যায় তাহলে আমরা কর্মবিরতিতে যাবো। সেজন্যই আমরা বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে কর্মবিরতি কর্মসূচি শুরু করেছি। অপরাধী শনাক্ত ও আইনের আওতায় না আনা পর্যন্ত কর্মবিরতি কর্মসূচি চালু থাকবে। 

জিডির বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মওদুত হাওলাদার ঢাকা মেইকে বলেন, সিসিটিভি ফুটেজ থেকে কিছু তথ্য পেয়েছি। সেগুলো যাচাই বাছাই করছি। দু একদিনের ভেতর শনাক্ত করতে পারবো। 

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর