মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

শুভমানকে বিয়ের ইঙ্গিত দিলেন সারা?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০৭:৩০ পিএম

শেয়ার করুন:

শুভমানকে বিয়ের ইঙ্গিত দিলেন সারা?

দিন কয়েক আগে ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের বেহাল দশা দেখে উল্লাস করেছিলেন সারা। আইপিএল ফাইনালে শুভমানের দলের পরাজয়ে উচ্ছ্বসিত ছিলেন তিনি। এতে সবাই ধরে নিয়েছিল, সম্পর্কের সুতা ছিড়ে গেছে তাদের। এবার সারার বক্তব্যে অন্য সুর। তিনি জানিয়েছেন, ক্রিকেটার বিয়ে করতে আপত্তি নেই তার। তবে কি শুভমানকেই বিয়ে করতে যাচ্ছেন সারা—ফের প্রশ্নটি উঁকি দিচ্ছে অনেকের মনে।

মুক্তি পেয়েছে সারা অভিনীত ‘জারা হটকে জারা বাঁচকে’ ছবি। এর প্রচারণায় ঘাম ঝড়াচ্ছেন তিনি। এক প্রচারণা অনুষ্ঠানে গিয়ে বিয়ে সম্পর্কিত প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে। শর্মিলা ঠাকুরের পথে হেঁটে কি একজন ক্রিকেটারকেই বিয়ে করবেন তিনি?


বিজ্ঞাপন


এ প্রশ্নের উত্তর দিতে গিয়ে একটুও থতমত খাননি অভিনেত্রী। সারা বলেন, ‘ক্রিকেটারকে বিয়ে করতে আমার কোনও অসুবিধা নেই। তবে সত্যি বলতে আমার জন্য কারও পেশাটাই সব নয়। আমার সঙ্গে সেই মানুষটার মানসিকতা মিললে তবেই আমার ক্ষেত্রে সেই সম্পর্কে এগোনো সম্ভব। সেই মানুষটা পেশায় অভিনেতা হতে পারেন, ক্রিকেটার বা ব্যবসায়ীও হতে পারেন। তাতে কিছু যায় আসে না।’

এ সময় শুভমান গিলের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে সারার দাবি, এখনও পর্যন্ত তার মনের মানুষের সঙ্গে নাকি দেখাই হয়নি তার।

কিন্তু সারার কথা বিশ্বাস হচ্ছে না নেটাগরিকদের। কেননা প্রেম-বিয়ের খবর অস্বীকারে জুড়ি নেই তারকাদের। সারাও হয়তো শুভমানের সঙ্গে সম্পর্কের বিষয়টি অস্বীকার করছেন বলে ধারনা তাদের। এইসঙ্গে ক্রিকেটারকে বিয়ে করতে আপত্তি নেই বলায় অনেকের মন বলছে, ক্রিকেটারকে বিয়ে করার কথা বললে শুভমানকেই হয়তো ইঙ্গিত করেছেন সারা।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর