রোববার, ২৬ মে, ২০২৪, ঢাকা

পারিশ্রমিক পাননি কার্তিক আরিয়ানের ছবির কলাকুশলীরা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০৬:০৫ পিএম

শেয়ার করুন:

পারিশ্রমিক পাননি কার্তিক আরিয়ানের ছবির কলাকুশলীরা

‘ভুল ভুলাইয়া ২’ ছবি দিয়ে নজরে এসেছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এ ছবির জনপ্রিয়তায় তার নামের সঙ্গে জুটেছিল তারকা তকমা। এরপরই তিনি যুক্ত হন ‘শেহজ়াদা’ছবিতে। কিন্তু ছবিটি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে।

এসব পুরোনো খবর। নতুন খবর হচ্ছে, মুক্তি পাওয়ার চার মাস পেরিয়ে গেলেও পারিশ্রমিক পাননি ‘শেহজ়াদা’ ছবির কলাকুশলীরা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


বিজ্ঞাপন


‘শেহজ়াদা’ ছবির নির্মাতাদের বিরুদ্ধে পারিশ্রমিক না দেওয়ার অভিযোগ তুলেছেন ছবির সঙ্গে যুক্ত কলাকুশলী। সাধারণত ছবিমুক্তির ৩০ থেকে ৯০ দিন, অর্থাৎ এক মাস থেকে তিন মাসের মধ্যে সম্পূর্ণ পারিশ্রমিক দিয়ে দেওয়া হয়।

কিন্তু ছবি মুক্তির চার মাস পূর্ণ হতে চললেও এখনও পারিশ্রমিক পাননি অনেকে। অপরিশোধিত পারিশ্রমিকের পরিমাণ ৩০ লাখ রুপি। কবে মিলবে তাদের প্রাপ্য পারিশ্রমিক, তা সম্পর্কেও কোনও তথ্য জানানো হয়নি ছবির নির্মাতাদের তরফে। এখন পর্যন্ত এ নিয়ে কোনও আইনি পদক্ষেপ না নেওয়া হলেও ক্ষোভে ফুঁসছেন ‘শেহজ়াদা’র কলাকুশলী।

চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায় পেয়েছিল ‘শেহজ়াদা’। এতে কার্তিকের বিপরীতে ছিলেন কৃতি শ্যানন। রোহিত ধওয়ান পরিচালিত এ ছবি ৬০ কোটি রুপি ব্যায়ে নির্মিত হলেও ৩০ দিনে ঘরে তুলেছিল মাত্র ৩০ কোটি রুপি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর