বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ঢাকা

বিয়ে করলেন সোনালি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০৪:৪৯ পিএম

শেয়ার করুন:

বিয়ে করলেন সোনালি

গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী সোনালি সেহগল। আজ বুধবার শিখ রীতিনীতি মেনে মুম্বাইয়ে বিয়ের পর্ব সারলেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক রেস্তোরাঁ-ব্যবসায়ী অশেষ এল সাজনানির সঙ্গেই বাঁধা পড়েছেন সাতপাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতে বিয়ের পর্ব সেরেছেন সোনালি। জাঁকজমক নয়, ছিমছাম বিয়েই পছন্দ জুটির। বিয়ের দিন হালকা গোলাপি রঙা শাড়িতে ঝলমল করলেন সোনালি, নজর কাড়ল তার মাথার সুবিশাল ওড়না। হীরা-পান্নার গয়নায় সাজলেন সোনালি, তার গলার জড়োয়া নেকপিস ছিল চোখে পড়ার মতো। সঙ্গে হাতভর্তি গোলাপি চুড়ি।


বিজ্ঞাপন


বিয়ের পর্ব মিটতেই পাপারাৎজিদের ক্যামেরা সামনে পোজ দেন নবদম্পতি। অশেষের এদিন দেখা মিলল সাদা বন্ধগলায়, সঙ্গে গোলাপি পাগড়ি, হাতে তলোয়ার। সোনালি-অশেষের বিয়ের একাধিক ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোনালির এ বিয়েতে বসেছিল তারার মেলা। উপস্থিত ছিলেন বলিউডের কার্তিক আরিয়ান, সানি সিং। এছাড়াও দেখা মিলল সুমনা চক্রবর্তী, রাই লক্ষ্মী, মন্দিরা বেদি, লাভ সিনহারা।

সোনালি মূলত কলকাতার মেয়ে। তার বেড়ে ওঠাও কলকাতায়। পরে বলিউডের টানে তিনি পাড়ি জমান মুম্বাইয়ে। ‘প্যায়ার কা পঞ্চনামা’ছবি দিয়ে এরইমধ্যে তারকা খ্যাতি পেয়েছেন সোনালি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর