কৃতিকে পাশে রেখেই বিয়ের ঘোষণা প্রভাসের

প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০২:২৫ পিএম

শেয়ার করুন:

যার সঙ্গে প্রেমের গুঞ্জন, সেই কৃতির শ্যাননকে পাশে নিয়েই বিয়ের পরিকল্পনা জানিয়ে দিলেন প্রভাস। তাও আবার হাজার হাজার অনুরাগীর সামনে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

রটনা ও ঘটনা সবই ‘আদিপুরুষ’ ছবিকে কেন্দ্র করে। ছবির শুটিংয়ের শুরু থেকেই প্রভাস ও কৃতির প্রেমের গুঞ্জন শোনা গেছে। জল্পনা, শুটিং ফ্লোরে কাজের ফাঁকে নিয়মিত আড্ডা মারতেন নায়ক-নায়িকা। দুজনেই নাকি ঘণ্টার পর ঘণ্টা একসঙ্গে মেকআপ ভ্যানে সময় কাটাতেন। তাতেই সখ্যতা বাড়ে। যদিও এ বিষয়ে দুজনেই মুখে কুলুপ দিয়েছেন।

অবশ্য, জল্পনা বলুন বা গুঞ্জন— তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। ‘আদিপুরুষ’ ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে প্রভাসের বিয়ে নিয়ে প্রশ্ন ওঠে। তিরূপতিতে যে হাজার হাজার অনুরাগী এসেছিলেন, তারাই প্রভাসের কাছে বিয়ে সম্পর্কে জানতে চান। উত্তরে মৃদু হেসে ‘বাহুবলী’ তারকা জানান, বিয়ে একসময় করেই নেবেন। আর যবে করবেন তিরূপতিতেই করবেন।

প্রভাস যখন এই কথা বলছিলেন, পাশেই দাঁড়িয়েছিলেন কৃতি। তার মুখেও ছিল মিষ্টি হাসি। এদিকে ট্রেলার প্রকাশে আরও একটি ঘটনাও ঘটেছিল। ‘জয় শ্রীরাম’ বলেই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে কথা শুরু করেন প্রভাস। বেশি কথা বলার মানুষ নন তিনি। এমন চরিত্রে অভিনয় করে তিনি কতটা কৃতজ্ঞ শুধু সেটুকু জানান। মাইক রাখতেই কৃতি বলতে শুরু করেন। সহ-অভিনেতাকে রামচন্দ্রের সঙ্গেই তুলনা করে। প্রভাস কতটা সহজ-সরল তাও জানান নায়িকা।