বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

কটাক্ষের মুখে ভিডিও মুছলেন নুসরাত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ১২:২২ পিএম

শেয়ার করুন:

কটাক্ষের মুখে ভিডিও মুছলেন নুসরাত

রোববার হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় খারাপ খবরটা শেয়ার করেছিলেন নুসরাত জাহান। তার ও যশ দাশগুপ্তের আদরের সারমেয় হ্যাপি আর নেই! মনের কষ্ট উজাড় করে একটি আবেগঘন পোস্ট করেছিলেন অভিনেত্রী। 

যশের আদরের পোষ্য ছিল হ্যাপি। সেই সূত্রে নুসরাতের সঙ্গেও তার ভালো বনিবনা হয়ে গিয়েছিল। হ্যাপিকে নিজের ছেলে বলেই পরিচয় দিতেন তিনি। তার আচমকা মৃত্যু মেনে নিতে পারেননি। সমাজমাধ্যমের পোস্টে তার হাহাকার নেটিজেনদের চোখেও জল এনেছিল। কিন্তু পরের দিন আবার অন্যরূপ দেখা গেল নুসরাতের। 


বিজ্ঞাপন


বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেন নুসরাত। গোলাপি টপ আর ছোট্ট হট প্যান্টে বেশ খোশমেজাজেই ধরা দেন তিনি। ভিডিওটি সাম্প্রতিক নাকি পুরোনো— তা জানা না গেলেও সাংসদ অভিনেত্রীর এমন কাণ্ড দেখে ক্ষোভে ফেটে পড়েন নেটনাগরিকরা।

সবটাই কি তবে লোক দেখানো ছিল? পোষ্য হারানোর শোক বলে নাটক করছিলেন নুসরাত? নয়তো এক রাতের মধ্যেই দুঃখ গায়েব হয়ে যেতে পারে কীভাবে? এমন সব প্রশ্ন আসতে থাকে। অনেকে তার পোশাক নিয়েও কটাক্ষ করেন। তীব্র সমালোচনার মুখে পড়ে ভিডিওটি মুছে ফেলতে বাধ্য হয়েছেন তিনি।

তবে পাল্টা খোঁচাও দিয়েছেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেছেন তিনি। সেখানে লিখেছেন, অন্যের জীবনে নাক গলাতে আসে তারা হয়ত নিজেদের জীবন নিয়ে খুশি নয়।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর