শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

দেব-সৃজিতের মধ্যে রেষারেষির আঁচ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ১১:১০ এএম

শেয়ার করুন:

দেব-সৃজিতের মধ্যে রেষারেষির আঁচ

যুযুধান সৃজিত মুখোপাধ্যায় ও দেব। নেপথ্যে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘ব্যোমকেশ’। মঙ্গলবার (৬ জুন) করা দেবের টুইট বলছে, তরজা সম্ভবত শুধুই গোয়েন্দায় আটকে নেই। এতে ঐতিহাসিক রঙ লেগেছে। 

জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানান, তিনি সামনে সিরাজদৌল্লাকে বড়পর্দায় আনতে পারেন। পলাশি নিয়ে বিস্তর পড়াশোনাও করে ফেলেছেন। ছবির নাম-ভূমিকায় দেবকে পছন্দ তার। 


বিজ্ঞাপন


টুইটারে প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেন দেব। তখন উপস্থিত ছিলেন ‘ব্যোমকেশ’ ছবির পরিচালক বিরসা দাশগুপ্ত। তিনি নায়কের কাছে জানতে চান, ‘ব্যোমকেশ’ করে কেমন লেগেছে? ‘সিরাজ’ রূপে কবে দেখতে পাওয়া যাবে? তখনই টানটান জবাব এসেছে, ব্যোমকেশ আমার অভিনীত সবচেয়ে কঠিন চরিত্রগুলোর একটি। সিরাজ সম্পর্কে কিছু জানি না।

আপাতদৃষ্টিতে সোজা প্রশ্নের নিরীহ জবাব। কিন্তু টলিপাড়ার নিন্দুকেরা অন্য গন্ধ পেয়েছে। তাদের দাবি, তলায় তলায় রেষারেষির আঁচ স্পষ্ট। সব ঠিক থাকলে, বড়পর্দার ‘ব্যোমকেশ’ সৃজিত পরিচালনা করতেন। তার পছন্দ অনির্বাণ ভট্টাচার্য। কিন্তু শ্যাডো ফিল্মসের পছন্দ দেব। 

এ দিকে নিজের চাহিদা থেকে নড়বেন না সৃজিতও। তাই পরিচালক বদলে হলেন বিরসা দাশগুপ্ত। সৃজিত সিরিজেই সন্তুষ্ট। দেবকে ‘না’ বলার পেছনে তার যুক্তি, ব্যোমকেশ চরিত্রে অনির্বাণ বেশি মানানসই। তাই তিনি অন্য কাউকে মেনে নিতে পারেননি। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর